Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

মির্জা ফখরুলকে আমি অনেক ভালো জানতাম : আইনমন্ত্রী

মির্জা ফখরুলকে আমি অনেক ভালো জানতাম : আইনমন্ত্রী আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অনেক ভালো জানতেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক। তবে, তার দাবি, এখন জনগণকে বিভ্রান্ত করতে মির্জা ফখরুল অনেক কথা বলেন। আজ ২৭ অক্টোবর (শুক্রবার) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের বেশ কিছু প্রশ্নের জবাব দিতে গিয়ে এমন মন্তব্য করেন তিনি।

আইনমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন আন্দোলন করা রাজনৈতিক দলগুলোর অধিকার। কিন্তু, বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।’ 

‘রাতের আঁধারে কোর্ট বসে’ মির্জা ফখরুলের এমন বক্তব্যের সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, ‘মির্জা ফখরুলকে আমি অনেক ভালো জানতাম। কিন্তু জনগণকে বিভ্রান্ত করার জন্য তিনি অনেক কথা বলেন।’

এ সময় আইন সচিব মো. গোলাম সারওয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, পৌর মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা প্রমুখ উপস্থিত ছিলেন। পরে আইনমন্ত্রী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স