Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

এডিসি হারুনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে, বাকিদেরও হবে : ডিএমপি কমিশনার

এডিসি হারুনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে, বাকিদেরও হবে : ডিএমপি কমিশনার


ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, ছাত্রলীগ নেতাদের নির্যাতনের অভিযোগের প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়ায় এডিসি হারুন ও পরিদর্শক গোলাম মোস্তফার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর জড়িত বাকিদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।  

আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন নাঈমকে দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন ডিএমপি কমিশনার।

খন্দকার গোলাম ফারুক বলেন, ‘এ ঘটনার তদন্ত চলছে। তদন্ত রিপোর্ট পেলে জড়িত বাকিদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সঙ্গে আপাতত ছাত্রদের ওপর নির্যাতন করা হয়েছে, এটি সামনে এসেছে। এডিসি হারুনকে মারধর করা হয়েছে—এ বিষয়টি এখনও আমাদের তদন্তে আসেনি। তদন্তে বিষয়টি এলে পরে জানানো যাবে।’

এদিন ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈমকে দেখতে হাসপাতালে গিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর একটা আট মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান তিনি।

এরপর চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা নাঈমকে দেখতে হাসপাতালের কেবিন ব্লকের ২০৪ কক্ষে প্রবেশ করেন খন্দকার গোলাম ফারুক। এ সময় তাকে ডিএমপি কমিশনারের পক্ষ থেকে এক ডালা ফল প্রদান করা হয়। এছাড়া পুলিশের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স