Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

টিএসসিতে রিকশার ওপর গাছ ভেঙে পড়ে নিহত ১

টিএসসিতে রিকশার ওপর গাছ ভেঙে পড়ে নিহত ১ ছবি সংগৃহীত


ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে রিকশার ওপর গাছের ডাল ভেঙে পড়ে শফিকুল ইসলাম নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীসহ দুজন।

৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল পাঁচটার দিকে গাছটি ভেঙে পড়ে।

গুরুতর আহত অবস্থায় চালক শফিকুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ছয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আহত দুজন হলেন চারুকলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ওয়াহিদা আক্তার ও  পথচারী কাপড় ব্যবসায়ী সাইফুল বারী প্রদীপ।

রিকশাচালককে হাসপাতালে নিয়ে যান ইমরান হোসেন নামের এক ব্যক্তি। তিনি বলেন, ‘আমরা চত্বরের পাশেই বসে ছিলাম। ওই সময় হঠাৎ একটি গাছের ডাল ভেঙে রিকশার ওপর পড়লে চালক গুরুতর আহত হন। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

আহত ছাত্রী ওয়াহিদা আক্তার বলেন, তিনি ওই রিকশার যাত্রী ছিলেন। বৃষ্টির কারণে টিএসসিতে রিকশা থেকে নামেন। এর পরপরই হঠাৎ গাছের ডাল ভেঙে পড়ে।

আহত সাইফুল বারী প্রদীপ বলেন, ‘আমি কাপড়ের ব্যবসা করি। বৃষ্টির কারণে রিকশা থেকে নেমে ওইখানে চা খাচ্ছিলাম।’ 

ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনার মাসখানেক আগে গত ১ আগস্ট বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় দুটি চলন্ত গাড়ি এবং একটি রিকশার ওপর ভেঙে পড়েছিল বিশাল আকারের কৃষ্ণচূড়া গাছ। এতে প্রকৌশলীসহ চারজন আহত হয়েছিলেন। তারা হলেন গণপূর্তের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সোহেল রহমান, তার গাড়িচালক উত্তম বর্মণ, রিকশাচালক বাদশা মিয়া ও যাত্রী মনির হোসেন।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স