Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

নারী কেলেংকারীতে জাতীয় দল থেকে বাদ ব্রাজিল তারকা

নারী কেলেংকারীতে জাতীয় দল থেকে বাদ ব্রাজিল তারকা ছবি : সংগৃহীত


নারী কেলেংকারী অভিযোগে ব্রাজিলের বিশ্বকাপ বাছাইয়ের দল থেকে বাদ পড়েছেন ব্রাজিলের তারকা উইঙ্গার অ্যান্টনি। তার বিরুদ্ধে সাবেক প্রেমিকার আনা গার্হস্থ্য সহিংসতার অভিযোগের তদন্ত শুরু হওয়ার পর এমন সিদ্ধান্ত নিয়েছে কনফেডারেশন অব ব্রাজিল ফুটবল (সিবিএফ)।

বিবৃতিতে সিবিএফ জানায়, নির্যাতনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইউনাইটেডের খেলোয়াড় অ্যান্টনিকে দল থেকে বাদ দেয়া হয়েছে। এ তথ্যগুলো মূলত সোমবার প্রকাশ্যে আসে। এসব বিষয়ে তদন্ত করা দরকার। অভিযোকারীকে রক্ষার জন্য এই খেলোয়াড়কে ব্রাজিল দল থেকে প্রত্যাহার করা হয়েছে।

অ্যান্টনির সাবেক প্রেমিকা গ্যাব্রিয়েলা ক্যাভালিন অ্যান্টনির বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন। ক্যাভালিনের অভিযোগ, গত বছরের জুন থেকে এ বছরের মে পর্যন্ত নানা সময়ে নানা ভাবে ভাবে তাকে শারীরিক আঘাত করে গেছেন এই ব্রাজিলিয়ান উইঙ্গার।

এছাড়া গ্যাব্রিয়েলার দাবি, ২০২১ সালে অ্যান্টনির সাথে তার সম্পর্ক শুরু হয় এবং পরের বছর, তিনি এই ফুটবলার সঙ্গে থাকতে ইউরোপে চলে যান। ২০২২ সালের জুনে প্রথমবার তাকে আক্রমণ করা হয়েছিল। ওই সময়ে ১৬ সপ্তাতের গর্ভাবস্থায় ছিলেন। অ্যান্টনির সহিংসতায় তার গর্ভপাত হয়েছিল। শুধু তাই নয়। গ্যাব্রিয়েলার অভিযোগ, অ্যান্টনি তার বুকে আঘাত করেন। যে কারণে কৃত্রিমভাবে স্থাপন করা স্তনের ক্ষতি হয়েছে এবং পরবর্তীতে তাকে আবারও অস্ত্রোপচার করাতে হয়েছে।

এদিকে নিজেকে নির্দোষ দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যান্টনি লিখেছেন, ‘ভক্ত, বন্ধুবান্ধব ও পরিবারের প্রতি সম্মান রেখে বলছি, আমি মিথ্যা অভিযোগের শিকার হয়েছি। আমার মনে হয় এখন এসব বিষয়ে প্রকাশ্যে কথা বলা প্রয়োজন। শুরু থেকেই বিষয়টিকে গুরুত্ব সহকারে এবং সম্মানের সঙ্গে পরিচালনা করছি। পুলিশকে যথাযথ ব্যাখ্যাও দিয়েছি।

পুলিশের তদন্তে আশা করি ন্যায়বিচার পাবো এবং তদন্তের স্বার্থে এর মূল বিষয়বস্তু প্রকাশ করা ঠিক হবে বলে মনে হয় না। তবে আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি যে, অভিযোগগুলো মিথ্যা। ইতিমধ্যে যে প্রমাণ পুলিশকে দেয়া হয়েছে এবং আমার কাছে থাকা আরও যেসব প্রমাণ আছে তাতে আশা করি নিজেকে নির্দোষ প্রমাণিত করতে পারব।


ঠিকানা/এম

কমেন্ট বক্স