Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

বাঁচানো গেল না সৃজনীকে

বাঁচানো গেল না সৃজনীকে ছবি সংগৃহীত


সহপাঠী ও স্বজনদের শত চেষ্টার পরও ট্রাকের ধাক্কায় আহত হয়ে লাইফ সাপোর্টে থাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থী ফাবিহা আফিফা সৃজনীকে বাঁচানো যায়নি।

৩ সেপ্টেম্বর রোবাবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান সৃজনী। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের শিক্ষক মো. রনি হোসাইন।

মৃত ফাবিহা অফিফা সৃজনী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের (৫০ ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।

এর আগে গত ১ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে সৃজনী তার ছোট বোনকে সঙ্গে নিয়ে রাজধানীর ৩০০ ফিটে একটু কাজে বেরিয়েছিলেন। সেখানে সিএনজিচালিত অটোরিকশা থেকে নামার পর পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক আসতে দেখে সৃজনী পরিস্থিতি আঁচ করতে পেরে দ্রুততম সময়ে ছোট বোনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন৷ কিন্তু ছোট বোনকে সরিয়ে দিলেও নিজে সরে যেতে পারেননি। উল্টো পথ থেকে আসা দ্রুতগতির ট্রাকের ধাক্কায় রাস্তা হতে ছিটকে যান সৃজনী। এরপর মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হতে দেখে স্থানীয়রা তাকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নিয়ে আসে৷ অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় একটি অপারেশনের মাধ্যমে সৃজনীর মাথায় স্কাল খুলে মাইনাস ৮০ ডিগ্রি তাপমাত্রায় ফ্রিজিং করা হয়৷ লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রোববার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সৃজনী৷

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স