Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশ সিরিজে নিউজিল্যান্ড দল ঘোষণা

বাংলাদেশ সিরিজে নিউজিল্যান্ড দল ঘোষণা ছবি : সংগৃহীত


বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। এতে অধিনায়কত্ব করবেন লকি ফার্গুসন। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের ইনজুরিতে নেতৃত্বে থাকা টম ল্যাথাম ও দলের বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটারকে বিশ্বকাপের আগে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। চলতি সেপ্টেম্বরে ৩ ম্যাচের ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। এতে ল্যাথাম ছাড়াও ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার ও টিম সাউদির মতো তারকারা বিশ্রামে থাকবেন।

১৫ সদস্যের এই দলে পেস বোলিং ইউনিটে ট্রেন্ট বোল্টের সঙ্গে কাইল জেমিসন ও অ্যাডাম মিলনে থাকছেন। আর স্পিন বিভাবে ইশ সোধি, রাচিন রাবীন্দ্র ও কোল ম্যাককনচি রয়েছেন। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে কিউইদের হয়ে টি-টোয়েন্টিতে অভিষেক হওয়া ডিন ফক্সক্রফ্টও এই সিরিজে জায়গা পেয়েছেন। তবে প্রথম সন্তানের মুখ দেখা মার্ক চাপম্যান ও জিমি নিশামকে বিবেচনা করা হয়নি। ভারত বিশ্বকাপকে সামনে রেখে আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর এই ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে। প্রতিটি ম্যাচই মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে।

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড:  লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, চ্যাড বোয়েস, ডেন ক্লিভার, ডিন ফক্সক্রফ্ট, কাইল জেমিসন, কোল ম্যাককনচি, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, রাচিন রাবীন্দ্র, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।


ঠিকানা/এম

কমেন্ট বক্স