Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

ইউএসএ টি-টেনে নিউইয়র্ককে হারিয়ে টেক্সাস চ্যাম্পিয়ন

ইউএসএ টি-টেনে নিউইয়র্ককে হারিয়ে টেক্সাস চ্যাম্পিয়ন


যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টের শিরোপা জিতেছে টেক্সাস। গত ২৭ আগস্ট যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টের ফাইনালে নিউইয়র্ককে সুপার ওভারে ২ রানে হারিয়েছে তারা। এই জয়ে আসরের প্রথম সংস্করণের চ্যাম্পিয়ন হলো দলটি। সুপার ওভারে আগে ব্যাটিং করতে নেমে ডাংক ও মুক্তার আহমেদের একটি করে ছক্কায় ১ উইকেট হারিয়ে ১৫ রান করে টেক্সাস। জবাবে প্রথম দুই বলে ৫ রান তুললেও পরের ৩ বলে ২ রানের বেশি তুলতে না পারলে ম্যাচ থেকে ছিটকে যায় নিউইয়র্ক। ফলে শেষ বলে ছক্কা হাঁকালেও হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।
এর আগে মূল খেলায় জনাথন কার্টারের ঝড়ো ব্যাটিংয়ে ৯২ রানের লড়াকু সংগ্রহ পায় নিউইয়র্ক ওয়ারিয়র্স। মোহাম্মদ হাফিজের দুর্দান্ত ইনিংসে টেক্সাচ চার্জাসের ইনিংসও থামে ঠিক ৯২ রানে। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে শূন্য রানে কামরান আকমলকে হারায় নিউইয়র্ক। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে দলটি। শেষদিকে কার্টারের ১৭ বলে ৩৯ রানের ঝড়ে ৯২ রানের লড়াকু পুঁজি পায় তারা। এছাড়া ১২ বলে ১৮ রানে ওপেনার তিলকরত্নে দিলশান। টেক্সাসের হয়ে ৩ উইকেট নেন এহসান আদিল।
নিউইয়র্কের দেয়া ৯৩ রান তাড়া করতে নেমে শুরুতেই মুক্তার আহমেদকে হারায় টেক্সাস। এরপর ৪৬ রানের জুটি গড়েন বেন ডাংক ও হাফিজ। ডাংক করেন ১২ বলে ২০ আর হাফিজের ব্যাট থেকে আসে ১৭ বলে ৪৬ রাব। দলীয় ৫৯ রানে এই জুটি ভাঙার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে টেক্সাসের ব্যাটিং লাইন-আপ। এতে দুই বল বাকি থাকতে স্কোরকার্ডে সমতা আনলেও টানা দুই বলে উইকেট হারিয়ে ড্র করে টেক্সাস।
 

কমেন্ট বক্স