Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

কী কী থাকছে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে?

কী কী থাকছে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে? এশিয়া কাপে অংশগ্রহণকারী দলগুলো। ছবি : এসিসি


নানা নাটকীয়তার পর অবশেষে মাঠে গড়াচ্ছে এশিয়া কাপের এবারের আসর। পাকিস্তান-নেপাল ম্যাচ দিয়ে ৩০ আগস্ট (বুধবার) পর্দা উঠছে এশিয়া কাপের। জমজমাট এই আসর শুরুর আগে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন রেখেছে পাকিস্তান। 

কী কী থাকছে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে?

২৮ আগস্ট ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তান-নেপাল ম্যাচের আগে ছোট পরিসরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পাকিস্তানের মুলতান ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচ। এর আগে বিকেল তিনটা থেকে উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার কথা রয়েছে উপমহাদেশের বিখ্যাত সংগীতশিল্পী ও সুরকার এআর রহমান। পাকিস্তানের খ্যাতিমানশিল্পী আতিফ আসলামও গান পরিবেশন করবেন। এছাড়াও এশিয়ান ঐতিহ্যবাহী গান ও নৃত্য পরিবেশনা থাকবে। আর সবশেষে থাকবে আতশবাজির ঝলকানি। 

জানা গেছে, ভারতের স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি দেখা যাবে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠান। বাংলাদেশের টি-স্পোর্টসেও দেখা যাবে বিশেষ এই আয়োজন। এছাড়া ভারতে হটস্টারে-এ লাইভ স্ট্রিমিংয়ে এটি দেখানো হবে। এবারই প্রথমবারের মতো হাইব্রিড মডেলে এশিয়া কাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। মূলত ভেন্যু জটিলতার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।



ঠিকানা/এম

কমেন্ট বক্স