Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

বিশ্বকাপের জার্সি উন্মোচন করল পাকিস্তান

বিশ্বকাপের জার্সি উন্মোচন করল পাকিস্তান ছবি সংগৃহীত


ভারতে ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে বাকি আরও ৪০ দিন। এদিকে আগামী ৩০ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ। সব মিলিয়ে ব্যস্ত সময় শুরু হচ্ছে ক্রিকেটারদের। তবে সবার আগে বিশ্বকাপের জার্সি উন্মোচন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

২৮ আগস্ট সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পিসিবির চেয়ারম্যান জাকা আশরাফের উপস্থিতিতে বাবর আজমদের বিশ্বকাপ জার্সি প্রকাশ করা হয়।

পাকিস্তান ক্রিকেট দল ‘মেন ইন গ্রিন’ নামে পরিচিত। নামের মতোই তাদের জার্সিতে সবুজ রংকে প্রাধান্য দেওয়া হয়েছে। জার্সির নাম রাখা হয়েছে ‘স্টার নেশন জার্সি’। জার্সির ডান পাশে একটি তারকা এবং পাকিস্তানের পতাকা রয়েছে।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে পিসিবির প্রধান জাকা আশরাফ বলেন, ‘এই জার্সি পাকিস্তানের চেতনা ও দৃঢ়তার প্রতিনিধিত্ব করে। কারণ তারা ইতিমধ্যেই ওয়ানডে ফরম্যাটে এক নম্বরে উঠে এসেছে। তিনি আরও যোগ করেন, আমরা বুকে পাকিস্তানের তারকা এবং পতাকা রেখেছি, যা আমাদের পরিচয়ের প্রতিনিধিত্ব করে। আমি আশাবাদী, আমাদের দল ভারতে বিশ্বকাপ জিতবে।

ওয়ানডে বিশ্বকাপের আর দেড় মাসেরও কম সময় বাকি। আগামী ৫ অক্টোবর ভারতের গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পর্দা উঠবে বৈশ্বিক এই ক্রিকেটযজ্ঞের। টুর্নামেন্টটি ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত প্রতিটি দল। শেষ সময়ে দল ঘোষণা ও জার্সি উন্মোচন নিয়ে ভক্তদের উন্মাদনাও বাড়ছে। এরই মধ্যে নিজেদের জার্সি প্রকাশ্যে আনল পাকিস্তান।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স