Thikana News
০৬ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ০৬ জুলাই ২০২৪

চট্টগ্রামে তেলবাহী ওয়াগনের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ৩

চট্টগ্রামে তেলবাহী ওয়াগনের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ৩ ফাইল ছবি
চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন এয়ারপোর্ট রোডে তেলবাহী রেল ওয়াগনের সঙ্গে বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ৬ মার্চ (সোমবার) রাত ৯টার দিকে এয়ারপোর্ট রোডের মেঘনা পেট্রোলিয়ামের প্রধান ডিপোর সামনে এ দুর্ঘটনা ঘটে।

এতে নিহতরা হলেন, মো. আজিজুল হক (৩০), আসাদুজ্জামান (৩০) ও মিল্টন কান্তি দে (২৫)। নিহতদের মধ্যে আজিজুল হক বাংলাদেশ রেলওয়ের পয়েন্টস ম্যান, অন্য দুজন বাসের যাত্রী।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নুরুল আশেক জাগো নিউজকে বলেন, এয়ারপোর্ট রোডে পদ্মা, মেঘনা ও যমুনা অয়েলের প্রধান স্থাপনাগুলোতে রয়েছে। এসব স্থাপনা থেকে জ্বালানি তেল পরিবহনের জন্য রেলের সংযোগ রাস্তা রয়েছে। রেলের এসব রাস্তা অন্যান্য গাড়ি চলাচলকারী এয়ারপোর্ট রোডটির ওপর দিয়ে আড়াআড়িভাবে ডিপোগুলোতে যায়।

সোমবার রাত ৯টার দিকে তেলবাহী রেল ওয়াগন আসার সময় রেলের পয়েন্টস ম্যান সড়কে দাঁড়িয়ে বাস থামানো জন্য সিগন্যাল দেয়। কিন্তু বাসের চালক সিগন্যাল অমান্য করে রেলের ইঞ্জিনে ধাক্কা দেয়।

এসময় বাসটি উল্টে বাসের দুই যাত্রী ও রেলওয়ের পয়েন্টসম্যান গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

কমেন্ট বক্স