Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

একই সময়ে সিঙ্গাপুরে ফখরুল-মোশাররফ-আব্বাস

একই সময়ে সিঙ্গাপুরে ফখরুল-মোশাররফ-আব্বাস ছবি সংগৃহীত


চিকিৎসার জন্য বিএনপির শীর্ষস্থানীয় তিন নেতা বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন। সর্বশেষ ২৬ আগস্ট শনিবার গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সঙ্গে তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসসহ তাদের দুই ছেলেও রয়েছেন।

শনিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছেন আব্বাস দম্পতি।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পদক ডা. রফিকুল ইসলাম বলেন, মির্জা আব্বাসের শারীরিক বেশ কিছু উপসর্গ দেখা দেওয়ায় তিনি চিকিৎসকের পরামর্শ এবং নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেবেন তিনি।

ডা. রফিক জানান, আফরোজা আব্বাসও ফলোআপ চিকিৎসা নিতে সিঙ্গাপুর গেছেন। গত বছর পাকস্থলীর সমস্যার কারণে চিকিৎসকদের পরামর্শে সিঙ্গাপুরে গিয়েছিলেন তিনি। 

এর আগে গত ২৪ আগস্ট বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং তার স্ত্রী রাহাত আরা বেগম চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারির ফলোআপ চিকিৎসার জন্য প্রতিবছরই সিঙ্গাপুর যান মির্জা ফখরুল।

এ ছাড়া গত ২৭ জুন থেকে সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তার ব্রেনে টিউমার ধরা পড়ায় সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স