Thikana News
০৬ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ০৬ জুলাই ২০২৪

সংকেত অমান্য করে রেললাইনে বাস, রেলকর্মীসহ নিহত ৩

সংকেত অমান্য করে রেললাইনে বাস, রেলকর্মীসহ নিহত ৩
চট্টগ্রামে রেলওয়ের একটি তেলবাহী ওয়াগনের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী বাস উল্টে গেলে রেলের এক কর্মী ও দুই বাসযাত্রীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে নগরীর ইপিজেড থানাধীন বিমানবন্দর সড়কের মেঘনা তেল ডিপোর সামনে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রেলওয়ে পূর্বাঞ্চলের পয়েন্টসম্যান আজিজুল হক (৩০) এবং বাসের দুই যাত্রী  আসাদুজ্জামান (৩০) ও মিটন কান্তি  দে (২৫)। 

পুলিশ  জানিয়েছে, সংকেত না মেনে বাসটি রেললাইনের ওপর তুলে দেয়ার কারণে ভয়াবহ এ দুর্ঘটনাটি ঘটেছে। 

ইপিজেড থানার ওসি মো. আব্দুল করিম গণমাধ্যমকে বলেন, রাত সাড়ে ৯টার দিকে তেলবাহী ওয়াগন বিমানবন্দর সড়কে মেঘনা পেট্রোলিয়াম করপোরেশনের সামনের লেভেল ক্রসিং অতিক্রম করছিল। সংকেত অমান্য করে ক্রসিং পার হওয়ার চেষ্টা করলে বিমানবন্দর অভিমুখী বাসটি ওয়াগনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে রেলের এক পয়েন্টসম্যান ও দুই বাসযাত্রী গুরুতর আহত হন। 

তাদের তিন জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ ও স্থানীয় লোকজন। আহত তিনজনকে চমেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। প্রক্রিয়া শেষে এসব লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্তব্যরত অফিসার জানিয়েছেন। 

কমেন্ট বক্স