Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

আদালতে আনা হচ্ছে ব্যারিস্টার সুমনকে

আদালতে আনা হচ্ছে ব্যারিস্টার সুমনকে সিএমএম আদালত, ইনসেটে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন


হবিগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে আনা হচ্ছে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে। আজ মঙ্গলবার (২২ অক্টোবর) আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) জালাল বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

জিআরও জালাল বলেন, ‘আজ সকাল সাড়ে ১০টায় শুনানি শুরু হওয়ার কথা রয়েছে। এ সময় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে ব্যারিস্টার সুমনকে তোলা হবে। প্রাথমিকভাবে শুনেছি, ব্যারিস্টার সুমনকে মিরপুর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে রিমান্ড চাওয়া হবে কি না, তা ফরোয়ার্ডিং দেখে বলতে পারব।’

আজ সকাল পৌনে ৮টার দিকে রাজধানীর পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এনটিভি অনলাইনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি নজরুল জানান, গতকাল সোমবার দিনগত রাত দেড়টার দিকে রাজধানীর মিরপুর-৬ থেকে ব্যারিস্টার সুমনকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, রাত সোয়া ১টার দিকে নিজের ফেসবুক ভেরিফায়েড প্রোফাইল থেকে একটি পোস্ট দেন ব্যারিস্টার সুমন। এতে তিনি লেখেন, ‘আমি পুলিশের সঙ্গে যাচ্ছি। দেখা হবে আদালতে। দোয়া করবেন সবাই।’

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর হামলা চালানোর অভিযোগে গত ১১ সেপ্টেম্বর সৈয়দ সায়েদুল হক সুমনসহ ৯৭ জনের বিরুদ্ধে হবিগঞ্জের চুনারুঘাট থানায় মামলা হয়। মামলায় অজ্ঞাত ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়।

ঠিকানা/এসআর
 

কমেন্ট বক্স