Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

সাবেক প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার

সাবেক প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার ছবি সংগৃহীত


সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) দিবাগত রাত পৌনে দুইটায় বনানীর নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে কাফরুল থানায় নিয়ে আসা হয়।

কাফরুল থানার ওসি কাজী গোলাম মোস্তফা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এসএস অ্যাগ্রো কমপ্লেক্সের মালিক সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারকে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্র-জনতার গণ-আন্দোলনের মুখে গত ৫ আগস্ট  সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ছাড়ার পর অন্যান্য মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সংসদ সদস্যদের মতো কামাল আহমেদ মজুমদারও আত্মগোপনে চলে যান। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

গোলাম মোস্তফা আরও বলেন, শিক্ষার্থী হত্যার ঘটনায় কাফরুল থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল শনিবার দুপুরে রিমান্ড চেয়ে তাকে আদালতের সোপর্দ করা হবে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের পর কামাল আহমেদ মজুমদারকে আর জনসমক্ষে দেখা যায়নি। একাদশ সংসদ নির্বাচনে জিতে আওয়ামী লীগ সরকার গঠন করলে শেখ হাসিনার চতুর্থ মন্ত্রিসভায় তিনি শিল্প প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। তবে শেখ হাসিনার সর্বশেষ মন্ত্রিসভায় তার স্থান ছিল না।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স