Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 
দলে বিশৃঙ্খলার সুযোগ নেই : খোকন

মহানগর উত্তর বিএনপির  কর্মিসভা অনুষ্ঠিত

মহানগর উত্তর বিএনপির  কর্মিসভা অনুষ্ঠিত


বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন বলেছেন, বিএনপি শহীদ জিয়ার উত্তরসূরী তারেক রহমানের নেতৃত্বে খুবই সুসংগঠিত একটি রাজনৈতিক সংগঠন। এই দলের নেতা একজনই তারেক রহমান। আমরা সবাই তার কর্মী। ১৫ অক্টোবর মঙ্গলবার রাতে ব্রঙ্কসের একটি রেস্টুরেন্ট মিলনায়তনে নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপি আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথি হিসাবে যুক্তরাজ্যের লন্ডন থেকে দেওয়া ভার্চুয়াল বক্তব্যে এসব কথা বলেন তিনি। 
আনোয়ার হোসেন খোকন বলেন, আমরা কর্মীরা বিভিন্ন দায়িত্ব থেকে তারেক রহমানের নির্দেশে কাজ করছি। এই দলে থাকতে হলে আমাদের সকলকে দলীয় শৃঙ্খলা ও চেইন অব কমান্ড মানতে হবে। দলীয় কাউন্সিলে জিতলে এক কথা আর হারলে অন্য কথা, এটা এই দলে চলবে না। তিনি বলেন, যে বা যারা দলে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন তাদের বহিস্কার করা হবে।
নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে আয়োজিত এই কর্মিসভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আহবাব চৌধুরী খোকন। সাধারণ সম্পাদক ফয়েজ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মিসভায় বক্তব্য দেন সিনিয়ার যুগ্ম সাধারণ আনোয়ার জাহিদ, সাংগঠনিক সম্পাদক শাহিন চৌধুরী, এজিএম জাহাঙ্গীর হোসেইন, শরিফুল হক খালিশদার, আব্দুর রহিম, সোহেব আহমদ, লিয়াকত আলী, সেবুল খান মাহবুব, বেলাল চৌধুরী, মোহাম্মদ রাজা, মোমতাজ আহমদ, সুলতান মাহমুদ সিদ্দিকি, শেখ আক্তার হোসেন নানু, শামীম আহমদ, দুলাল রহমান, তপদির রায় বরুণ, দিলরুবা বেগম, সুলতান মাহমুদ উল্লাস, আব্দুল মোক্তাদির, মনসুর আহমদ, শেখ আক্তার হোসেন নানু, আব্দুর রব কাওছার প্রমুখ।
বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক খোকন নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপির সাংগঠনিক কার্যক্রমের ভূয়াসী প্রশংসা করেন এবং শিগগির পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। তিনি সভায় উপস্থিত হয়ে সকল নেতাকর্মীর বক্তব্য শোনেন। তিনি বরো কমিটিগুলো পুনগঠঠন করার তাগিদ দেন।

কমেন্ট বক্স