Thikana News
১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

জনগণের কাছে ক্ষমা চাইলেন জি এম কাদের

জনগণের কাছে ক্ষমা চাইলেন জি এম কাদের ছবি : সংগৃহীত


নিজেদের ভুল ত্রুটির জন্য জনগণের কাছে ক্ষমা চেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। ১৬ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জনগণের কাছে ক্ষমা চান তিনি।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টি দেশের জনগণের পক্ষে কাজ করে আসছে। তারপরেও আমরা সব সময় নির্যাতিত হয়েছি। আমরা সব সময় দেশের মানুষের পাশে ছিলাম, হয়তো কিছু ভুল হয়েছে সেটা আমাদের অনিচ্ছাকৃত। ভুল ত্রুটি হলে, ক্ষমা করার অনুরোধ।

২০১৪ সালের পর থেকে জাতীয় পার্টিকে ব্ল্যাকমেইল করে নির্বাচনে আনা হয় বলে দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জোর করা হয়েছিল। বিভিন্নভাবে আমাদের নির্যাতন ও নিপীড়ন করা হয়েছে।

জাতীয় পার্টি শুরু থেকেই কোটা সংস্কার আন্দোলনের পক্ষে সোচ্চার ছিলো দাবি করে জি এম কাদের বলেন, জুলাইয়ের প্রথমে সংসদে দাঁড়িয়ে শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনের পক্ষে কথা বলি। যখন কেউ কথা বলেনি। আবার যখন শিক্ষার্থীদের উপর গুলি চালানো হলো তখন সরকারের জুলুম নির্যাতনের প্রতিবাদ করেছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স