Thikana News
১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

আসাম-মেঘালয় সীমান্তে ৫ বাংলাদেশি আটক

আসাম-মেঘালয় সীমান্তে ৫ বাংলাদেশি আটক প্রতীকী : ছবি


ভারতের আসাম-মেঘালয় রাজ্যের সীমান্ত এলাকা থেকে পাঁচ বাংলাদেশিকে আটক করেছে দেশটির আইনশৃঙ্খলাবাহিনী। ১৬ সেপ্টেম্বর (সোমবার) তাদেরকে আদালতে তোলা হয়।

এর আগে ১৪ সেপ্টেম্বর (শনিবার) সীমান্তের দক্ষিণ মানকাচর জেলার মিরজুমলা রোডে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়। জানা গেছে, এদিন রাতে বাংলাদেশ থেকে মেঘালয় রাজ্যের দালু বর্ডার হয়ে তারা ভারতে প্রবেশ করে। পরে টেম্পোতে করে মেঘালয় থেকে মানকাচর শহরের দিকে যাওয়ার সময় টেম্পোসহ ওই পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে তিনজন নারী ও দু’জন পুরুষ রয়েছেন।

আসাম-মেঘালয় সীমান্তে আটককৃত বাংলাদেশিরা হলেন, আকাশ হোসেন, সফিকুল মণ্ডল, সাবিনা আফতাম, শান্তা বেগম ও পিংকি আখতার। এদিকে অবৈধ অভিবাসন প্রতিরোধ ও সীমান্ত নিরাপত্তা নিশ্চিত করতে আসাম-মেঘালয় সীমান্তে কঠোর নজরদারি অব্যাহত রয়েছে বলে জানিয়েছে মানকাচার পুলিশ।

এই পাঁচ বাংলাদেশি নাগরিক ছাড়াও তাদের পরিবহনকারী টেম্পো চালককেও আটক করেছে পুলিশ। চালক আখিরুল ইসলাম মানকচর থানার পেসারকান্দি গ্রামের বাসিন্দা। দক্ষিণ সালমারা মানকাচর জেলার পুলিশ সুপার মানকাচর থানায় পৌঁছে আটককৃত বাংলাদেশিদের জিজ্ঞাসাবাদ শুরু করেছেন বলে জানা গেছে ।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স