Thikana News
১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

ঝিনাইদহে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

ঝিনাইদহে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু ছবি সংগৃহীত


ঝিনাইদহ সদর উপজেলার শুড়াপাড়া গ্রামে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। বিদ্যুতের তারে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মৃত বৃদ্ধকে উদ্ধারে তার ছেলের বউ ও ভাবির মৃত্যু হয়। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন শুড়াপাড়া গ্রামের মোকছেদ মোল্লা ওরফে আংগারিয়া (৬০), তার ছেলের বউ রেশমা খাতুন (৪৫) ও ভাইয়ের বউ হাসিনা বেগম (৬৫)।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে বৃষ্টি হচ্ছিল। এ সময় মোকছেদ মোল্লার বাড়িতে মেইন লাইন টানা বিদ্যুতের তারের ওপর পেঁপেগাছ ভেঙে পড়ে। ওই সময় বাড়ির পেছনে মোকছেদ মোল্লা তারের ওপর থেকে গাছ সরাতে যান। এরপর সারা রাত তার পরিবার ও প্রতিবেশীরা খোঁজাখুঁজি করেও তাকে পাননি। আজ (সোমবার) সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির পেছনে মোকছেদ মোল্লার মরদেহ দেখতে পান তারা। তার থেকে মরদেহ সরাতে গেলে বিদ্যুতায়িত হন রেশমা খাতুন ও হাসিনা বেগম। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য ও স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেন। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাপস কুমার বলেন, বিদ্যুতায়িত হয়ে হাসপাতালে আসার আগেই রেশমা ও হাসিনা মারা যান।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের পরিদর্শক তানভীর হাসান বলেন, বিদ্যুৎ বিভাগকে বলে বিদ্যুৎ বন্ধ নিশ্চিত করে তাদের (দুই নারী) উদ্ধার করা হয়।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স