Thikana News
১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

অভিষেকের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন ঐশ্বরিয়া

অভিষেকের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন ঐশ্বরিয়া ছবি : সংগৃহীত


বলিউডের জনপ্রিয় তারকা জুটি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে কিছুদিন ধরে এই তারকা জুটির বিচ্ছেদের গুঞ্জন চলছে। আর সেই গুঞ্জন বাড়িয়ে দিয়েছে একটি ভিডিও। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, মূলত অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে এই তারকা দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় তাদের বিচ্ছেদ নিয়ে আলোচনা চলতে থাকে। 

এবার জুনিয়র বচ্চনের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন ঐশ্বরিয়া নিজেই। অভিনেত্রীর হাতে নেই বিয়ের আংটি। দুবাইয়ে এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই দেখা গেল তাকে। যেখানে তার সঙ্গে ছিল মেয়ে আরাধ্যও। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, ঐশ্বরিয়ার পরনে কালো পোশাক। হাতে কালো ব্যাগ। অনুষ্ঠানের আয়োজক এসে প্রাক্তন বিশ্বসুন্দরীর হাতে তুলে দেন ফুলের তোড়া। তখনই ঐশ্বরিয়ার অনামিকা নজর কাড়ে নেটিজেনদের। বিয়ের আংটি দেখতে না পেয়েই ঐশ্বরিয়া ও অভিষেকের দাম্পত্য কলহ নিয়ে আলোচনা শুরু হয়।
অভিনেত্রীর হাতে নেই বিয়ের আংটি।দুবাইয়ে এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই দেখা গেল তাকে।

তবে ঐশ্বরিয়াকেই প্রথম নন। কিছু দিন আগে অভিষেককেও বিয়ের আংটি ছাড়াই জনসমক্ষে আসতে দেখা গিয়েছিল। মুম্বাইতে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি করা ভিডিওতে দেখা যায়, অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি। আর এবার ঐশ্বরিয়ার হাতে আংটি না দেখতে পেয়ে বিবাহবিচ্ছেদের জল্পনা আরও কয়েক ধাপ এগিয়ে গেল।

কিছু দিন আগেই দুবাইয়ে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যর সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিষেক। যদিও বেশ কিছু ভিডিওতে দেখা গেছে স্ত্রী ও কন্যার থেকে কিছুটা দূরেই ছিলেন তিনি। প্রসঙ্গত, ২০০৭ সালের এপ্রিলে সাতপাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যা বচ্চনের। ভালোই যাচ্ছিল তাদের সময়। তবে কয়েক বছর ধরেই ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন, বচ্চন পরিবারের অশান্তির খবর শোনা যাচ্ছিল।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স