Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

বাফেলো’য় জমজমাট  ঢালিউড অ্যওয়ার্ড 

বাফেলো’য় জমজমাট  ঢালিউড অ্যওয়ার্ড 


বহির্বিশ্বে সর্বাধিক জনপ্রিয় অনুষ্ঠান ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের ২২তম আসরের দ্বিতীয় পর্ব হয়ে গেল গত ১৩ জুলাই শনিবার নিউইয়র্কের  সীমান্তবর্তী ও বিশ্বের বৃহত্তম জলপ্রপাতের শহর নায়াগ্রা ফলসের কাছে বাফেলোতে। এদিন সন্ধ্যায় ডেলাওয়ার অ্যাভিনিউর স্টেলার বাফেলোর আসরে দেশ ও প্রবাসের একঝাঁক তারকাশিল্পী মাতিয়ে রাখেন বাফেলোবাসীকে। 
জনপ্রিয় সংবাদ উপস্থাপিকা শামসুন নাহার নিম্মীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শোটাইম মিউজিকের কণর্ধার আলমগীর খান আলম। তিনি বলেন, বাফেলোতে বিপুল প্রবাসী বাংলাদেশি বসবাস করেন। তাদের কথা মাথায় রেখেই নিউইয়র্ক সিটিতে সফল অনুষ্ঠানের পর দ্বিতীয় পর্বের আয়োজন করেছি বাফেলোতে। ধন্যবাদ বাফেলোবাসীকে সহযোগিতার জন্য। 
আলমগীর খান আলম আরো বলেন, বাফেলোতে কোনো অনুষ্ঠান দর্শনীর বিনিময়ে হয় না। একমাত্র ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দর্শনীর বিনিময়ে দর্শকেরা উপভোগ করেছেন। ভবিষ্যতে আরো বড় অনুষ্ঠান উপহার দেওয়ার প্রতিশ্রতি দেন আলমগীর খান আলম। 
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানের টাইটেল স্পন্সর গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও শাহনেওয়াজ, বিশিষ্ট রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম, বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আলম সোহাগ, ইয়াসিন মোহাম্মদ প্রমুখ। 
ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানের অন্যতম প্রধান স্পন্সর ছিল যুক্তরাষ্ট্রে একমাত্র বাংলাদেশি মালিকানাধীন মোবাইল টেলিকম কোম্পানি রিভারটেল এবং অন্যতম স্পন্সর খলিল বিরিয়ানি হাউজ। গ্র্যান্ড স্পন্সর ছিল রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম।
অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগারকে ঢালিউড পাওয়ার্ড অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এছাড়া জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরকে নাটক এবং সঙ্গীতশিল্পী লুমেনকে সঙ্গীতে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এর আগে নিউইয়র্কের কুইন্সের জ্যামাইকায় অ্যামাজুরা হলে ঢালিউডের ২২তম আসরে ১৭জনকে ঢালিউড অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এবারের আসরে আজীবন সম্মাননা পেয়েছেন বাংলাদেশের খ্যাতনামা খলঅভিনেতা আহমেদ শরীফ। 
অনুষ্ঠান মঞ্চে নাটক পরিবেশন করে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশী।  গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন চিত্রনায়ক নিরব। মঞ্চে এসে দর্শকদের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, সাবিলা নুর প্রমুখ। এছাড়া মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন ফোক সিঙ্গার লায়লা, লুমেন, বিন্দুকণা, রানো নেওয়াজ প্রমুখ। 
 

কমেন্ট বক্স