Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

কনসার্টে মাতোয়ারা দর্শক তাহসান কেন এত জনপ্রিয়?

কনসার্টে মাতোয়ারা দর্শক তাহসান কেন এত জনপ্রিয়?


বাংলাদেশে বহু জনপ্রিয় কণ্ঠশিল্পী আছেন, অভিনেতা আছেন, যাদের জনপ্রিয়তা পাহাড় সমান। কিন্তু তাহসান খানের জনপ্রিয়তা ছাড়িয়েছে ভিন্নমাত্রায়। কেন তিনি এত জনপ্রিয়? ভক্তদের মতে- তাহসান মার্জিত, ভদ্র, সুদর্শন, স্মার্ট ও নিরহংকারী। তার গানগুলো শ্রোতাদের মন ছুঁয়ে যায়। তার অভিনয় দক্ষতায় মুগ্ধ সবাই। আর এসব কারণে তাহসান ভক্তদের কাছে সুপারস্টার। 
গত ১৪ জুলাই সন্ধ্যায় নিউইয়র্কের উডসাইডে কুইন্স প্যালেসে লাইভ ইন কনসার্টে গান শুনিয়ে দর্শকদের মাতায়োরা করে রাখেন তাহসান খান। এদিন মঞ্চে আরো দুজন শিল্পী যথাক্রমে ফোক সিঙ্গার লায়লা ও লুমেন। তাদের গান সবাই উপভোগ করেছেন। কিন্তু সবার দৃষ্টি ছিল তাহসানের দিকে। মঞ্চে আসার পর একে একে গেয়েছেন প্রিয় গানগুলো। তার সঙ্গে নেচে-গেয়ে কনসার্ট মাতিয়ে রাখেন দর্শকরাও। শোটাইম মিউজিক তাহসান, লায়লা ও লুমেনের এই লাইভ ইন কনসার্টের আয়োজন করে। 
বহির্বিশ্বে প্রথম বাংলাদেশি মালিকানাধীন মোবাইল টেলিকম কোম্পানি রিভারটেল লাইভ ইন কনসার্টের প্রধান স্পন্সর ছিল। প্রতিষ্ঠানটির কো-ফাউন্ডার ও ঠিকানার ভাইস চেয়ারম্যান মুশরাত শাহীন অনুভা তার শুভেচ্ছা বক্তব্যে শোটাইম মিউজিকের আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন, এ ধরনের উদ্যোগের সঙ্গে থাকতে পেরে রিভারটেল গর্বিত। 
কমিউনিটি অ্যাক্টিভিস্ট মিয়া মোহাম্মদ দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। আরো বক্তব্য দেন- বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী নূরুল আজিম, মূলধারার রাজনীতিক ফাহাদ সোলায়মান, ডা. বর্ণালী হাসান প্রমুখ। 
অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ অনুষ্ঠানে ভক্তদের সাথে আন্তরিক পরিবেশে ছবি তোলেন তাহসান। ছবি তোলার পর ভক্তদের অনেকেই বলেছেন, তাহসান গান শুধু একজন কণ্ঠশিল্পী নন, তিনি একজন গুণী অভিনেতা, একজন মোটিভেশনাল স্পিকার, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সুরকার ও সঙ্গীত পরিচালক। পেয়েছেন অসংখ্য পুরস্কার। এত বড় একজন গুণী শিল্পীকে সামনে থেকে দেখা এবং তার সাথে ছবি তোলা সত্যিই ভাগ্যের ব্যাপার। এজন্য শোটাইম মিউজিককে ধন্যবাদ জানিয়েছেন অনেকে। 
 

কমেন্ট বক্স