Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

চলন্ত বাস থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু

চলন্ত বাস থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু ছবি সংগৃহীত


বগুড়ার শেরপুরের ধনকুন্ডি এলাকায় ছিনতাই হওয়া চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে সানজিদা সুলতানা স্বর্ণা (২৭) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ বাসটি জব্দ করে এবং অভিযুক্ত ছিনতাইকারী রনি মোল্লাকে (২৮) আটক করে।

নিহত সানজিদা সুলতানা স্বর্ণা বগুড়া উপশহর এলাকার বাসিন্দা আব্দুর রউফ তালুকদারের মেয়ে। তিনি ঢাকা ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, চলমান কোটাবিরোধী আন্দোলনের কারণে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলে স্বর্ণা বুধবার সকালে শাহ ফতেহ আলী নামের একটি বাসে ঢাকা থেকে নিজ বাড়ি বগুড়ায় আসছিলেন। পথে শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকার ফুড ভিলেজ হোটেলে দুপুর দেড়টার দিকে খাবারের বিরতি দেওয়া হয়। বাসের সব যাত্রী হোটেলের ভেতরে গেলেও ওই ছাত্রী বাসে থেকে যান। পরে কয়েকজন বাসটি ছিনতাই করে নিয়ে যাচ্ছিল। এ সময় বাসটি ছিনতাই হচ্ছে বলে স্বর্ণা চিৎকার দিয়ে বাসের জানালা দিয়ে লাফ দেন।

বাস থেকে লাফ দেওয়ায় স্বর্ণা গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলামের নেতৃত্বে বাসটি জব্দ ও অভিযুক্ত ছিনতাইকারী শাজাহানপুর উপজেলার বেতগাড়ী গ্রামের রনি মোল্লাকে আটক করা হয়।

শেরপুর থানার ওসি মো. রেজাউল করিম রেজা জানান, আটক ছিনতাইকারীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স