Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ছবি সংগৃহীত


ফরিদপুরের ভাঙ্গায় বিআরটিসির বাসের সঙ্গে শাহজালাল পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৯ যাত্রী। এর মধ্যে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ১১ জন চিকিৎসাধীন।

বুধবার (১৭ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গার পূর্ব সদরদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাদারীপুর থেকে ফরিদপুরগামী শাহজালাল পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে তিনজন নিহত হন। নিহত তিনজনই শাহজালাল পরিবহনের যাত্রী।

নিহত তিনজন হলেন শাহজালাল পরিবহনের চালক ও মাদারীপুর জেলা সদরের মৃত নূর মোহাম্মদ সরদারের ছেলে পান্নু সরদার (৫৮) এবং মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার জয়পাশা গ্রামের জাফর আলী খান (৫৮)। এ ছাড়া নিহত অপর একজনের পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আহতদের বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা এম এম মইনুদ্দিন সেতু জানান, বাস দুর্ঘটনায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৯ জন আহত হয়ে এসেছিলেন। এদের মধ্যে গুরুতর আহত ১১ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আটজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম জানান, বিআরটিসি পরিবহনের একটি বাসের সঙ্গে শাহজালাল পরিবহনের একটি বাসের সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অন্তত ১১ জন। এ ছাড়া আরও বেশ কিছু লোকও আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ভাঙ্গা ও ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স