Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

বিয়ে করলেন শোভন-সোহিনী

বিয়ে করলেন শোভন-সোহিনী


অবশেষে বিয়ে করলেন টালিউডের জনপ্রিয় তারকা জুটি সোহিনী সরকার -শোভন গঙ্গোপাধ্যায়। দক্ষিণ চব্বিশ পরগনার এক রাজবাড়িতেই আইনি মতে বিয়ে সারেন শোভন-সোহিনী। গত ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে সেখানে পৌঁছান তাঁরা। আর ১৫ জুলাই (সোমবার) আইনি মতে বিয়ে সেরে অভিনেত্রীকে সিঁদুরে রাঙিয়ে দেন শোভন। 

সোহিনী বিয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।’ বিশেষ দিনে সোহিনীর পরনে ছিল বেনারসি। সঙ্গে মানানসই সাবেক সোনার গয়নায় সেজেছিলেন তিনি। অন্যদিকে শোভনের পরনে ছিল সাদা সিল্কের কাজ করা ধুতি ও পাঞ্জাবি।

বিয়েতে সাবেক সাজেই ধরা দেবেন সোহিনী, জানা গিয়েছিল এমনটাই। গয়না শাড়ি রূপটান শিল্পী সবকিছুই ঠিক করাই ছিল আগে থেকে। সেই মতো একেবারে বাঙালি সাজে বিশেষ দিনে সাজলেন সোহিনী। ধুতি-পাঞ্জাবিতে দেখা গেল শোভনকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে সোহিনীর সিনেমা ‘অথৈ’। কিছুদিন আগেই আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে সহ-অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য জানিয়েছিলেন, ‘অথৈ’ হিট হলে হয়তো বিয়ে করতে পারেন সোহিনী। অনির্বাণের কথায় হেসেই জালে জড়ান অভিনেত্রী। তাঁর হাসিতেই স্পষ্ট হয়ে যায় সবটা। যদিও সরাসরি বিয়ে নিয়ে কোনও মন্তব্য কখনওই করেননি নায়িকা। খানিক যেন জল্পনা জিইয়ে রাখতেই চেয়েছিলেন অভিনেত্রী!

ঠিকানা/এসআর

 

কমেন্ট বক্স