Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

অনন্ত-রাধিকার উদ্ভট নাচ ভাইরাল

অনন্ত-রাধিকার উদ্ভট নাচ ভাইরাল ছবি সংগৃহীত


বিয়ের দিন হাজার হাজার অতিথির সামনে নতুন বউকে নিয়ে নাচতে থাকেন আম্বানিপুত্র অনন্ত আম্বানি। উদ্ভট এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছড়িয়ে পড়া ভিডিওতে অনন্ত আম্বানির শারীরিক গঠন নিয়েও চর্চা চলছে।

শুধু এই নাচের ভিডিওই নয়, আম্বানিপুত্রের বিয়ের খুঁটিনাটি সবই পরখ করছে নেটিজেনরা। কোন গাড়িতে বিয়ে করতে গেলেন, কত টাকার শেরওয়ানি পরেছেন, কোন কোন তারকা হাজির হলেন সবই আলোচনার তুঙ্গে।

বলা হচ্ছে, বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে এটি। পাঁচ মাস ধরে চলছে এই বিয়ের আয়োজন। এক ছেলের বিয়ের জন্য হাজার কোটি টাকা ঢালতেও কার্পণ্য করছেন না ধনকুবের মুকেশ আম্বানি।

বিয়ের দিন স্বর্ণে মোড়ানো শেরওয়ানি পরেছিলেন অনন্ত আম্বানি। যার দাম, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০০ কোটি টাকা। আম্বানিও পরেছিলেন বিলাসবহুল শেরওয়ানি। বিয়েতে এমন কোনো তারকা নেই যে হাজির হননি।

আম্বানিদের আমন্ত্রিতদের তালিকায় রাজনীতিবিদ থেকে অভিনেতা-অভিনেত্রী, ক্রিকেটার থেকে ব্যবসায়ী, ছিলেন সবাই। বিয়েতে অনন্ত-রাধিকার বেশে ছিল রাজকীয়তার ছোঁয়া। এদিন আমন্ত্রিত অতিথিরাও হাজির হন জাঁকজমকপূর্ণ সাজে। স্ত্রী গৌরী খানকে নিয়ে বিয়েতে আসেন বলিউড বাদশাহ শাহরুখ খান। অনন্ত-রাধিকার বিয়েতে শাহরুখ খান থাকবেন কি না, তা নিয়ে জল্পনা ছিল। তবে নিউইয়র্ক থেকে ফিরেই বিয়েতে হাজির হয়েছিলেন শাহরুখ খান।

বোন অর্পিতাকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির হন সালমান খান। বোন অর্পিতার পরনে ছিল সাদা রঙের পোশাক। আর সালমান খান পরেছিলেন কালো রঙের পাঞ্জাবি। বলিউডের বচ্চন পরিবারের সদস্যরা আলাদা আলাদা হাজির হন বিয়েতে। মেয়েকে নিয়ে বিয়েতে হাজির হন ঐশ্বরিয়া রাই। অনন্তের বিয়েতে রুপালি শেরওয়ানি আর সাদা পাজামা পরে হাজির হন রণবীর কাপুর। আর স্ত্রীর পরনে ছিল গোলাপি বেনারসি শাড়ি। খোঁপায় ফুলের সাজ, গলায় চওড়া চোকার, কানে ঝোলা দুল আর মাথায় টিকলি।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, এই বিয়েতে অন্তত পাঁচ হাজার কোটি টাকা খরচ করেছেন আম্বানি। যা তার মোট বার্ষিক আয়ের মাত্র শূন্য দশমিক ৫ শতাংশ।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স