Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ ছবি সংগৃহীত


ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পশ্চিম মেদিনীপুর জেলায় ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে একই পরিবারের চারজনসহ মোট ৬ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। ভারতীয় সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

পশ্চিম মেদিনীপুর জেলার একজন জ্যেষ্ঠ পুলিশ অফিসারের বরাত দিয়ে এই প্রতিবেদনে বলা হয়, ঘটনার পর নিকটবর্তী হাসপাতালে চিকিৎসাধীন আছেন গুরুতর আহত দুজন। তারা হলেন অপর্ণা ও অ্যাম্বুলেন্সের চালক। চালকের নাম এখনো জানা যায়নি।

জেলার একজন পুলিশ কর্মকর্তা পিটিআইকে জানান, অ্যাম্বুলেন্সটি অপর্ণা বেগ নামের এক রোগীকে নিয়ে খিরপাইয়ের একটি হাসপাতাল থেকে মেদিনীপুর মেডিকেল কলেজে যাচ্ছিল। রোগীর পরিবারের সদস্য ও চালকসহ আটজন আরোহীকে বহনকারী অ্যাম্বুলেন্সটি কেশপুর মহাসড়কে পৌঁছালে সিমেন্টের ব্যাগবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৬ জন মারা যান।

নিহতরা হলেন অপর্ণার মা অনিমা মল্লিক, স্বামী শ্যামপদ বাগ, কাকা শ্যামল ভুনিয়া ও খালা চন্দনা ভুনিয়া।

পুলিশ জানিয়েছে, অপর্ণা ও চালক উভয়ের অবস্থা এখনো খুব গুরুতর। চিকিৎসকেরা তাদের নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। এ সময় তিনি আরও জানান, চালক মদ্যপ অবস্থায় ছিল কি না এবং গাড়িতে কোনো যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হবে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স