Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

তারার মেলা বসেছে আম্বানিপুত্রের বিয়েতে

তারার মেলা বসেছে আম্বানিপুত্রের বিয়েতে


ভারতের মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে চলছে দেশটির শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় শুরু হয় এই আয়োজন। রাতেই মালাবদলের মধ্য দিয়ে আম্বানির ঘরে বধূ হয়ে উঠবেন রাধিকা। এর আগে প্রি-ওয়েডিং সেলিব্রেশনেও হলিউড ও বলিউডের খ্যাতিমান তারকারা এক ছাদের নিচে জমায়েত হয়েছিলেন। তাক লাগানো সেই অনুষ্ঠানের পর এবারও বিয়ের মূল অনুষ্ঠানে এর ব্যতিক্রম হয়নি। রাজনীতি থেকে শুরু করে রূপালি পর্দার নামীদামী তারকাদের মেলা বসেছে সেখানে।
 
প্রায় ৫ হাজার কোটি রুপি খরচ হচ্ছে বিয়ের এই আয়োজনে। লাল গালিচায় শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা থেকেই পা ফেলেছেন হলিউড-বলিউডের সব রথী-মহারথীরা। বিভিন্ন সাজ, পোশাক-আশাকে বিয়েতে আসা অতিথিদের চমকে দেন তারা। 
বিকেল গড়ানোর সঙ্গেই ছেলের বরযাত্রীতে সোনার মঙ্গল প্রদীপ হাতে নেন নীতা আম্বানি। এরপর পুরো পরিবারকে নিয়ে অতিথি আপ্যায়নে বেশ ব্যস্ত হন মুকেশ-নীতা। একে একে আসতে থাকেন তারকা অতিথিরা। স্ত্রী গৌরী খানকে নিয়ে অনুষ্ঠানে যান শাহরুখ খান। শাহরুখকন্যা সুহানা খান এবং ছেলে আরিয়ানকেও দেখা যায়।
 
এরপর বোনকে নিয়ে হাজির হন সালমান খান। কিছুক্ষণের মধ্যেই স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে বিয়ের আসরে পৌঁছান প্রিয়াঙ্কা চোপড়া। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও সেখানে সবার নজর কাড়েন। ক্যাটরিনার পরনে ছিল লাল শাড়ি, ভিকির পরনে শেরওয়ানি।
 
অনুষ্ঠানে সপরিবারে এসেছেন দক্ষিণী ছবির সর্বকালের সেরা তারকা রজনীকান্ত, ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সহ আরও অনেকে।
 
সাইফ আলী খান ও কারিনা কাপুরকে দেখা না গেলেও সাইফপুত্র ইব্রাহিম ও কন্যা সারা আলি খানকে দেখা গেছে এই বিয়েতে।
 
বিয়ের এই আসরে এসেছেন তারকা রেসলার ও হলিউড অভিনেতা জন সিনা। পাঞ্জাবের শিখদের মতো পাগড়ি পরেছেন তিনি। এসেছেন হলিউডের আরেক নামী তারকা কিম কার্দাশিয়ানও।
 
এর আগে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং সেলিব্রেশনে সপরিবারে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রজনীকান্ত। ছিলেন কারিনা কাপুর-সাইফ আলি খান, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভাট-রণবীর কাপুর, অজয় দেবগন-কাজল, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান-সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপূররাও।

শুধু অভিনেতা-অভিনেত্রীই নন, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, মেটা'র সিইও মার্ক জাকারবার্গ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার, অ্যাডবের সিইও শান্তনু নারায়ণ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ব্যাঙ্ক অফ আমেরিকা’র চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান ও ভুটানের রাজা-রানির মতো ব্যক্তিরাও ছিলেন সে অনুষ্ঠানে।

প্রসঙ্গত, তিন দিন ধরে চলবে অনন্ত-রাধিকার এ বিয়ের উৎসব। বিয়ে শেষে শনিবার (১৩ জুলাই) হবে শুভ আশীর্বাদ। আর ১৪ জুলাই অনুষ্ঠিত হবে রিসিপশন।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স