Thikana News
০৩ অগাস্ট ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ০৩ অগাস্ট ২০২৪

মেঘলা দিনে মন ভাল রাখতে ফ্যাশনে আনুন রঙিন ছোঁয়া

মেঘলা দিনে মন ভাল রাখতে ফ্যাশনে আনুন রঙিন ছোঁয়া
গ্রীষ্মের পরই বর্ষা আসে সজীবতা নিয়ে। আর বৃষ্টিতে প্রাণ ফিরে পায় রুক্ষ হওয়া সবুজ। প্রকৃতির সেই রূপে কখনও ফুটে ওঠে সজীবতা কখনও বিষন্নতা। মেঘলা দিন বৃষ্টিহীন হোক বা ঝমঝমিয়ে বৃষ্টি আসুক, এই মৌসুমে নিজেকে রঙিন করে তোলার। তাই বর্ষার ফ্যাশনে রাখুন উজ্জ্বল রঙ। 

নীল : আকাশে কালো মেঘ, পরনে আসমানি নীল শাড়ি। বর্ষাসিক্ত দিনে পোশাক বাছাইয়ের পাশাপাশি বেছে নিতে পারেন নীল রঙ। ঘন বা আকাশি, রঙ যেমন হোক ধূসর-কালো আকাশের সঙ্গে তার বৈপরীত্য বেশ উজ্জ্বল হয়ে ওঠে। তবে ফ্যাশন হোক আরামের সঙ্গে। সুতির কোনো নীল রঙের চুড়িদার জামা, শাড়ি যা ইচ্ছে বেছে নিতে পারেন।

হলুদ : মেঘলা দিন বৃষ্টিহীন হলে যদি ভাল না লাগে, তবে হলুদ রঙের পোশাক পরতে পারেন । এ রঙ উজ্জ্বলতাকে তুলে ধরে, এ রঙে থাকে উচ্ছ্বলতা। কাঁচা হলুদ থেকে ডিমের কুসুমের হলুদ, এক রঙ নয় বরং ফুল ছাপের পোশাক মানাবে ভাল।

লাল : লাল রঙে জড়িয়ে থাকে আবেগ, উষ্ণতা। লাল রঙ ভালবাসার। বর্ষার দিনে এমন উজ্জ্বল রঙে আপনিও হয়ে উঠতে পারেন রঙিন। সুতির লাল শাড়ি পরে বর্ষা উদযাপন করতে পারেন। পরতে পারেন খাটো ঝুলের পোশাকও। লাল রঙের কাফতানেও হয়ে উঠতে পারেন উজ্জ্বল।

সবুজ : বর্ষার সবুজের সঙ্গে পোশাকের সবুজ মিশলে কেমন হয়? বর্ষায় পোশাকেও থাক সবুজের ছোঁয়া। ফুল ছাপের কো-অর্ড সেট (পোশাকের ওপর ও নিচের অংশ একই কাপড়) সবুজ শ্রাগের ব্যবহারে এই বর্ষাতে ফ্যাশনে আনুন বৈচিত্রের ছোঁয়া।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স