Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 
ঢালিউড অ্যাওয়ার্ডের ২য় পর্ব

বাফেলোতে তাহসানের কনসার্ট ১৩ জুলাই

বাফেলোতে তাহসানের কনসার্ট ১৩ জুলাই


বহির্বিশ্বে সর্বাধিক জনপ্রিয় অনুষ্ঠান ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের ২২তম আসরের দ্বিতীয় পর্ব আগামী ১৩ জুলাই শনিবার নিউইয়র্কের সীমান্তবর্তী ও বিশ্বের বৃহত্তম জলপ্রপাতের শহর নায়াগ্রা ফলসের কাছে বাফেলোতে আয়োজন করা হয়েছে। এদিন সন্ধ্যায় ডেলাওয়ার অ্যাভিনিউর স্টেলার বাফেলোর আসর মাতাবেন দেশ ও প্রবাসের একঝাঁক তারকাশিল্পী। 
ঢালিউড অ্যাওয়ার্ডের আয়োজক শো’টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম জানান, বাফেলোতে বিপুল প্রবাসী বাংলাদেশি বসবাস করেন। তাদের কথা মাথায় রেখেই নিউইয়র্ক সিটিতে সফল অনুষ্ঠানের পর দ্বিতীয় পর্বের আয়োজন করা হয়েছে বাফেলোতে। সেখানকার অনুষ্ঠানও সফল হবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, এই অনুষ্ঠানে জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান, চঞ্চল চৌধুরী, নিরব, জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, সাবিলা নুর, শাহনাজ খুশী, সঙ্গীতশিল্পী লায়লা, লুমিন, বিন্দুকণা ও চিত্রনায়িকা মন্দিরা চক্রবর্তী প্রমুখ শিল্পীরা অংশ নেবেন। 
অনুষ্ঠানের টাইটেল স্পন্সর গোল্ডেন এজ হোমকেয়ার এবং পাওয়ার্ড বাই যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মালিকানাধীন মোবাইল টেলিকম কোম্পানি রিভারটেল। গ্র্যান্ড স্পন্সর রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম। অন্যতম স্পন্সর খলিল বিরিয়ানি হাউজ। 
তাহসানের কনসার্ট রোববার: আগামী ১৪ জুলাই রোববার সন্ধ্যায় নিউইয়র্কের উডসাইডে কুইন্স প্যালেস মিলনায়তনে অনুষ্ঠিত হবে তাহসান, লায়লা ও লুমিনের লাইভ ইন কনসার্ট। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মালিকানাধীন মোবাইল টেলিকম কোম্পানি রিভারটেল। পাওয়ার্ড বাই গোল্ডেন এজ হোমকেয়ার। এছাড়া অন্যান্য স্পন্সররা হলো- উৎসব ডটকম, ভূঁইয়া কনস্ট্রাকশন, খলিল বিরিয়ানি হাউজ এবং ক্যাসল হিল মেডিকেল অব নিউইয়র্ক। 
দর্শকদের আগাম টিকেট সংগ্রহের জন্য আহ্বান জানিয়েছেন শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

কমেন্ট বক্স