Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
ফান্ডরেইজিং অনুষ্ঠানে ডনোভান রিচার্ডস 

কুইন্সের উন্নয়নে বাংলাদেশিরাও গর্বিত অংশীদার

কুইন্সের উন্নয়নে বাংলাদেশিরাও গর্বিত অংশীদার


কুইন্স বরো প্রেসিডেন্ট ডনোভান রিচার্ডসের জন্য ফান্ডরেইজিং উপলক্ষে গত ৮ জুলাই জ্যাকসন হাইটসে রিভারটেল হেড কোয়ার্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিশিষ্ট ব্যবসায়ী ও মেয়র অ্যারিক অ্যাডামসের উপদেষ্টা ফাহাদ সুলায়মান ও রিভারটেলের সিওও মুশরাত শাহীন অনুভার যৌথ পৃষ্ঠপোষকতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুইন্স বরো প্রেসিডেন্ট ডনোভান রিচার্ড।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও ঠিকানার সম্পাদকমন্ডলীর সভাপতি এম এম শাহীন, বিশিষ্ট কমিউনিটি লিডার ও হোম কেয়ার ব্যবসায়ী গিয়াস আহমেদ, আজকাল সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী শাহনেয়াজ।
এছাড়াও উপস্থিত ছিলেন মুকিত চৌধুরী, ড. রফিকুল ইসলাম,  আহসান হাবিব, ইঞ্জিনিয়ার খালিক, রাব্বি সাঈদ, কামরুজ্জামান বকুল, রকি আলিয়ান, এজাজুল হক মুন্না, মফিজুর রহমান, এমএ হোসেন সেলিম, মহব্বত আকন্দ, রাফেল তালুকদার,আফতাব জনি, মিয়া মোহাম্মদ দুলাল প্রমুখ।
অনুষ্ঠানে উন্মুক্ত প্রশ্নোত্তর পর্বে কুইন্স বরো প্রেসিডেন্ট ডনোভান রিচার্ডস তার নেয়া বেশ কিছু উল্লেখযোগ্য প্রকল্প এবং পরিকল্পনা নিয়ে কথা বলেন।
তিনি বলেন, উইলেটস পয়েন্টের দ্বিতীয় ধাপের উন্নয়ন প্রকল্পে ইতোমধ্যে অনুমোদন দিয়েছেন। যা এক হাজার ৪শ’টি সাশ্রয়ী মূল্যের আবাসিক ইউনিট, একটি ২৫ হাজার আসনের মেজর লিগ সকার স্টেডিয়াম, নিউজার্সি থেকে জেএফকে পর্যন্ত একটি সুবিশাল হাইওয়ে নির্মিত হবে।
এছাড়া, তিনি লং আইল্যান্ড সিটিতে একটি নতুন ডাইভারসিটি টেক হাব স্থাপনের পরিকল্পনা করছেন বলেও উপস্থিত সুধীদের অবহিত করেন। এ হাবটি ৫০টি নতুন স্টার্টআপের কেন্দ্রে পরিণত হবে।
এ প্রকল্পগুলো বাস্তবায়িত হলে কুইন্সের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করবে বলেও তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
ইতোমধ্যে তার নেয়া বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রকল্পের মধ্যে রয়েছে- পার্ক ও লাইব্রেরি এবং নতুন পুলিশ প্রিসিঙ্কট উন্নয়ন ইত্যাদি। এছাড়াও স্বাস্থ্য সুবিধা ও শিক্ষার মানোন্নয়নে তিনি একাধিক প্রকল্প বাস্তবায়ন করেছেন বলে জানান।
এ পদক্ষেপগুলো কুইন্সের বাসিন্দাদের জীবনমান উন্নত এবং তাদের স্বাস্থ্য ও শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি সাধন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
ডনোভান রিচার্ডস বলেন, কুইন্সের উন্নয়নে বাংলাদেশী কমিউনিটির ব্যাপক অবদান ও অংশীদারিত্ব রয়েছে। এজন্য তিনি বাংলাদেশী কমিউনিটির প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ এবং তাদের সার্বিক উন্নয়নে সবসময় পাশে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।
অনুষ্ঠানে উপস্থিত সুধীমণ্ডলী ডনোভান রিচার্ডসকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে তার পাশে থাকার কথা জানান।
পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ফাহাদ সুলায়মান।

কমেন্ট বক্স