Thikana News
১৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

রিভারটেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক জায়েদ খান

রিভারটেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক জায়েদ খান নিউইয়র্ক : রিভারটেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করছেন অভিনেতা জায়েদ খান। পাশে রিভারটেলের কর্ণধার রুহিন হোসেন।
বহির্বিশ্বে প্রথম বাংলাদেশি মালিকানাধীন আমেরিকান মোবাইল টেলিফোন কোম্পানি ‘রিভারটেল’-এর ব্র্যান্ড অ্যাম্বসেডর হলেন জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান। গত ৮ জুলাই  সোমবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসে রিভারটেল হেডকোয়ার্টারে আয়োজিত এক অনুষ্ঠান রিভারটেল সিইও রুহিন হোসেন এ ঘোষণা দেন। এসময় একটি চুক্তিতে স্বাক্ষর করে জায়েদ খান। 
রিভারটেল সিইও রুহিন হোসেন জানান, চিত্রনায়ক জায়েদ খান এ সময়ে দারুণ জনপ্রিয়। তার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চায় রিভারটেল। তিনি বলেন, রিভারটেল বাংলাদেশি মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। যুক্তরাষ্ট্রে বাংলাদেশিরা এই কোম্পানির অন্যতম ও গর্বিত গ্রাহক। জায়েদ খান বাংলাদেশসহ বহির্বিশ্বে রিভারটেলের প্রচারে কাজ করবেন। আশা করছি আমরা এর সুফল পাব। 
চুক্তি স্বাক্ষরের পর জায়েদ খান তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আজকে একটা সম্মানজনক কাজের সাথে যুক্ত হলাম। বিদেশে বসবাসরত নিউইয়র্কে একমাত্র বাঙালি মালিকের টেলিকম কোম্পানি রিভারটেল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে চুক্তি সাইন করলাম। ১৮০ টিরও বেশী দেশে এই সিমটি কাজ করে। বাংলাদেশ থেকেই এই সিমটি অ্যাকটিভ করে চালাতে পারবেন। আমি নিজে ব্যবহার করছি। আপনারা যে কোন দেশ থেকে যারা আমেরিকা আসবেন এই সিমটি ব্যবহার করতে পারেন। সুপার নেটওয়ার্ক রিভারটেল-এর স্লোগান হচ্ছে- গো আনলিমিটেড, গো রিভারটেল। 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রিভারটেলের কোফাউন্ডার মুশরাত শাহীন অনুভাসহ রিভারটেলের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে রিভারটেল তাদের কার্যক্রম পুরোদমে শুরু করেছে। সুলভে হাইস্পিড ডাটা, আনলিমিটেড আন্তর্জাতিক ও লোকাল কল ও টেক্সট সুবিধা থাকায় খুব অল্প সময়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছে রিভারটেল। 

কমেন্ট বক্স