Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

শিগগির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষণা আসছে : স্বরাষ্ট্রমন্ত্রী

শিগগির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষণা আসছে : স্বরাষ্ট্রমন্ত্রী ছবি সংগৃহীত


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শিগগির আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষণা আসছে। এতে অংশ নিতে প্রস্তুতি নেন। তিনি বলেন, নির্বাচন কমিশন (ইসি) এ ঘোষণা দেবে।

১৯ জুলাই বুধবার রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন ছাড়াই ক্ষমতায় আসতে চায়, এ জন্য তারা রাস্তায় নেমেছে। এ সময় তিনি নেতাকর্মীদের কারও উসকানিতে পা না দিতে আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ আর অন্ধকারে যাবে না উল্লেখ করে আসাদুজ্জামান খান কামাল বলেন, ২০০১ সালে আমরা অন্ধকারের বাংলাদেশ দেখেছি। সে সময় কিছু সন্ত্রাসীর অভয়ারণ্যে পরিণত হতে দেখেছি। সেই অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, তারা (বিএনপি) উসকানি দেওয়ার চেষ্টা করছে। গতকালও বাংলা কলেজের সামনে উসকানিমূলক কথা বলেছে, জনতা জেগে উঠেছিল। প্রতিবাদও করেছে। আজও তারা নানান জায়গায় উসকানি দিচ্ছে। আপনারা সজাগ ও সতর্ক থাকবেন। কারও উসকানিতে পা দেবেন না। শিগগির জাতীয় নির্বাচনের ঘোষণা আসছে, প্রস্তুতি নেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল প্রমুখ।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স