Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

মধ্যরাতে ওমর সানীর রহস্যময় স্ট্যাটাস

মধ্যরাতে ওমর সানীর রহস্যময় স্ট্যাটাস


ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় ও সফল নায়ক ওমর সানী। সামাজিক পাতায় বেশ সরব তিনি। সমসাময়িক প্রায় সব বিষয় নিয়েই সামাজিক যোগোযোগ মাধ্যমে পোস্ট করে থাকেন এই অভিনেতা। 

এবার ৮ জুলাই (সোমবার দিনগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন ওমর সানী। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি...।’

রহস্যময় এ স্ট্যাটাস দেয়ার পরই নেটিজেনরা তাকে বিভিন্ন প্রশ্নে জর্জরিত করছেন। অনেকের প্রশ্নের রিপ্লাইও দিয়েছেন তিনি। কারও ওপর রেগেও যাচ্ছেন জনপ্রিয় এ নায়ক।

মো. মুকসাদুল হাসান নামে একজন ওমর সানীর স্ট্যাটাসের কমেন্টে লিখেছেন, ‘ডিভোর্স দিয়ে দিলেন নাকি’। রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, ‘কাকে ভাই তোমার ওয়াইফ’।

মোহাম্মদ আলাউদ্দিন নামে একজন লিখেছেন, ‘এত রাতে কোর্ট বন্ধ... মাথা ঠান্ডা করুন ভাইজান’। রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, ‘১২টার পর সকালের কথা বলা হয় বুইঝা কথা বললেন বোকা।’ আসিফ বাবু নামে আরেকজন লেখেন, ‘কে সেই আসামী ভাই?’ রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, ‘তুমি তুমি’।
 
নব্বই দশকের বাংলা চলচ্চিত্রে দাপুটে অভিনেতা জনপ্রিয় নায়ক ওমর সানী। ১৯৬৯ সালের ৬ মে বরিশালে জন্মগ্রহণ করেন তিনি। চলচ্চিত্রে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়ে যিনি জয় করে নিয়েছেন কোটি দর্শক হৃদয়। পরিবারের উৎসাহ আর বাবার অনুপ্রেরণায় রুপালি দুনিয়ায় পথচলা শুরু করেন সানী। ১৯৯২ সালে নুর হোসেন বলাইর এই নিয়ে সংসার চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে। ১৯৯৪ সালে দিলীপ বিশ্বাসের ‘দোলা’ চলচ্চিত্রে প্রথমবারের মতো মৌসুমীর বিপরীতে অভিনয় করেন তিনি।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স