Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে উধাও স্বামী

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে উধাও স্বামী ছবি সংগৃহীত
নওগাঁর মান্দায় হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে উধাও হয়েছেন তার স্বামী। রোববার (৩০ জুন) সকাল নয়টার দিকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

ওই নারীর নাম সূচনা আক্তার (৩৪)। তিনি উপজেলার পরানপুর ইউনিয়নের দক্ষিণ পরানপুর গ্রামের এম এ রাজ্জাকের স্ত্রী। রাজ্জাক পেশায় একজন সাংবাদিক বলে জানান এলাকাবাসী। ঘটনার পর রাজ্জাক হাসপাতালে স্ত্রীর মরদেহ ফেলে পালিয়েছেন।

মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মেশকাত রায়হান বলেন, ‘বৃহস্পতিবার রাত ১টা ৪০ মিনিটে অসুস্থ অবস্থায় সূচনা আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়। সতিনের সঙ্গে ঝগড়া লেগে তিনি একই সঙ্গে ৪০টি প্যারাসিটামল ট্যাবলেট খেয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। অতিরিক্ত ওষুধ সেবনের বিষক্রিয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর রোববার সকাল নয়টার দিকে চিকিৎসাধীন ওই নারীর মৃত্যু হয়।’

সূচনার শাশুড়ি ফাতেমা বেগম জানান, তার ছেলের স্ত্রীর বাবার বাড়ি ঢাকায়। ঈদের দুই দিন পর সূচনা তাদের বাড়িতে আসেন। কিন্তু বাড়িতে ছেলে রাজ্জাকের আরও একজন স্ত্রী ছিল। ঢাকা থেকে তার ছেলের আরেক স্ত্রী আসায় দুই সতিনের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে সূচনা একসঙ্গে অনেকগুলো ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক সাংবাদিক বলেন, ‘গত দুই দিন ধরে এমএ রাজ্জাককে হাসপাতালে ঘোরাঘুরি করতে দেখা যায়। কারণ জানতে চাইলে তিনি বিভিন্নভাবে তা এড়িয়ে যান। রোববার সকাল নয়টার দিকে তার স্ত্রী সূচনার মৃত্যুসংবাদ ছড়িয়ে পড়ে। এরপর তাকে আর পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে।’

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সূচনার মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য নওগাঁ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় সূচনা আক্তারের বোন রেহানা আক্তার বাদী হয়ে রোববার রাতে মান্দা থানায় আত্মহত্যা প্ররোচনার একটি মামলা করেছেন।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স