Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪
হোমকেয়ার রক্ষার আহ্বান

গভর্নর হোকুলের সঙ্গে গিয়াস আহমেদের মতবিনিময় 

গভর্নর হোকুলের সঙ্গে গিয়াস আহমেদের মতবিনিময় 
সেবাধর্মী ব্যবসা হোমকেয়ারকে রক্ষায় নিউইয়র্ক স্টেট গর্ভনর ক্যাথি হোকুলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ। গত ২০ জুন বৃহস্পতিবার নিউইয়র্কের ম্যানহাটনে সিভিক সেন্টারে এক মতবিনিময় সভায় অংশ নিয়ে গিয়াস আহমেদ গভর্নরের কাছে এ আহ্বান জানান। 
গিয়াস আহমেদ গর্ভনরকে বলেন, হোমকেয়ারের সিডিপ্যাপ এফআই বন্ধের উদ্যোগ আত্মঘাতি। এতে এথনিক কমিউনিটির হাজার হাজার মানুষ বেকার হবেন। ক্ষুদ্র ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হবেন। তিনি সিডিপ্যাপ বন্ধ করে মাত্র একটি পছন্দনীয় অরগানাইজেশনকে হোমকেয়ার লাইসেন্স দেওয়ার উদ্যোগ বন্ধের জন্য গর্ভনরকে অনুরোধ করেন। গর্ভনর বিষয়টি গুরুত্ব্রে সঙ্গে দেখবেন বলে জানিয়েছেন। 
গিয়াস আহমেদ গর্ভনরকে আরো বলেন, স্টেট ঘোষিত উদ্যোগ কার্যকর হলে ৬০০-এর মত হোমকেয়ার সিডিপ্যাপ বন্ধ হয়ে যাবে। কমিউনিটির দরিদ্র ও বয়স্ক মানুষগুলো অসহায় হয়ে পড়বেন। গর্ভনর বিষয়টি নিয়ে আরো আলোচনা করবেন বলে জানিয়েছেন। তিনি আলবেনিতে গিয়াস আহমেদকে আমন্ত্রণও জানান।
গর্ভনর ক্যাথি হোকুল পুনরায় নির্বাচন করার লক্ষ্যে বিভিন্ন সামাজিক ও কমিউনিটি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শুরু করেছেন। তারই অংশ হিসেবে গত বৃহস্পতিবারের অনুষ্ঠান ছিল। ক্যাথি হোকল বলেন, অনেক সীমাবদ্ধতার মধ্যেও নিউইয়র্ক এগিয়ে যাচ্ছে। লক্ষাধিক জব ক্রিয়েট হয়েছে। আইনশৃঙ্খলার পরিস্থিতির দিন দিন উন্নতি হচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন।

 

কমেন্ট বক্স