Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা ছবি সংগৃহীত
মসজিদ থেকে নামাজ শেষে বের হতেই নারায়ণগঞ্জের ফতুল্লায় সুরুজ মিয়া (৬৫) নামের আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার (২৭ জুন) উপজেলার কাশিপুর ইউনিয়নের আলীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুরুজ মিয়া ফতুল্লার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক। আহতরা হলেন নিহতের দুই ছেলে জনি আহমেদ (৩৫), রাজু আহমেদ (৪০), স্থানীয় বাসিন্দা রাসেল (৩২) ও শাকিল (৩০)।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘নিহতের মাথা, হাতসহ শরীরের বেশ কয়েকটি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বাকিদের শরীরেও ধারালো অস্ত্রের জখম রয়েছে। বিষয়টি ফতুল্লা থানা-পুলিশকে অবগত করেছি আমরা।’

নিহতের পরিবারের অভিযোগ, পূর্বশত্রুতার জেরে স্থানীয় সালাহউদ্দিন সালু ও আলাউদ্দিন হিরা তাদের লোকজন নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহতের স্বজন (ভাগনে) নূর হোসেন বলেন, সুরুজ মিয়ার সঙ্গে অটোরিকশা ও ইট-বালুর ব্যবসা নিয়ে সালাউদ্দিন সালু ও আলাউদ্দিন হিরার সঙ্গে বিরোধ ছিল। সালু ও হিরা সম্প্রতি স্থানীয় একটি নির্মাণাধীন ভবনের মালিককে তাদের কাছ থেকে ইট বালু সিমেন্ট নেওয়ার কথা জানায়। সে সময় ভবন মালিক সুরুজ মিয়াকে বিষয়টি জানালে তিনি তাদের দুজনকে শাসন করেন। একই সঙ্গে ভবনে সুরুজ মিয়া ইট বালু সিমেন্ট সরবরাহ করছেন বলে জানিয়ে দেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার জোহরের নামাজ শেষে মসজিদ থেকে বের হলে সুরুজ মিয়ার ওপর আক্রমণ করে সালু ও হিরার লোকজন। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয় তাকে।

খবর পেয়ে সুরুজ মিয়ার দুই ছেলে ও স্থানীয়রা এগিয়ে এলে তাদেরও আহত করা হয়। গুরুতর অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুরুজ মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, ‘ব্যবসায়িক বিরোধ থেকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত কোনো অভিযুক্তকে আটক করা সম্ভব হয়নি। তবে অপরাধীদের ধরতে আমাদের অভিযান চলছে।’

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স