Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

রাজশাহীতে সংঘর্ষে আহত বাঘা উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক বাবুল মারা গেছেন     

রাজশাহীতে সংঘর্ষে আহত বাঘা উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক বাবুল মারা গেছেন      ফাইল ছবি
রাজশাহীর বাঘায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে আহত থাকা সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল মারা গেছেন। ২৬ জুন (বুধবার) বিকেল সাড়ে চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত বাবুল উপজেলার গাঁওপাড়া গ্রামের আমির হোসেন আমুর ছেলে।

এ বিষয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (আইসিইউ) ইনচার্জ আবু হেনা মোস্তফা কামাল জানান, গত ২২ জুন গুরুতর আহত বাবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর থেকে ক্রমান্বয় তার শারীরিক অবস্থা অবনতি হতে থাকে। তার মাথায় আঘাত লাগায়, সেখান থেকে ইনফেকশন হয়ে তার মৃত্যু হয়।

গত ২২ জুন (শনিবার) বাঘার পৌর মেয়র আক্কাস আলীর অনিয়ম ও দুর্নীতি ও স্বেচ্ছাচারী কর্মকাণ্ডের প্রতিবাদে ওইদিন সকাল ১০টায় বাঘা উপজেলা পরিষদের সামনে মানববন্ধনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। একই সময়ে উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের আধিপত্য বিস্তার, অনিয়ম, দুর্নীতি এবং দলিল প্রতি অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষণা করেন আক্কাস আলী ও তার সমর্থকরা।

পরে উপজেলা চত্বরে মানববন্ধনে বাঘা পৌরসভার মেয়র আক্কাস আলীর সমর্থকদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবু গুরুতর আহত হন।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স