Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’

‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’
দেশের আলোচিত টপিক সাপ রাসেলস ভাইপার। সম্প্রতি বেশ কিছু জেলায় রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এরমধ্যেই রাসেলস ভাইপারকে ‘বিদায়’ দিয়ে, নিজেকে স্বাগত জানালেন চিত্রনায়িকা পরীমণি। 

মঙ্গলবার দুপুরে পরীমণি একটি স্ট্যাটাস দিয়েছেন। এসময় তিনি লিখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি’! 

তার এমন স্ট্যাটাসে অন্তত পনেরো হাজার মানুষ হা হা রিয়েক্ট দিয়েছেন। অফিশিয়াল পেজের মন্তব্য ঘর বন্ধ থাকলেও নিজের আইডিতে মন্তব্য করেছেন অনেকেই।

যেখানে আদনান আজাদ নামের একজন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের টপিক শেষ, পরীমণিময় বাংলাদেশ’। গোলাম হোসেন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের আজ সোসাল মিডিয়ায় মৃত্যু হলো… স্বাগতম পরিমণী…।’ এসব মন্তব্যে লাইক কমেন্ট করে সমর্থনও জানাচ্ছেন পরী!

এদিকে মঙ্গলবার সকাল থেকে একাধিক খবরে আলোচনায় এই নায়িকা। এদিন একখবরে দেখা যায়, ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টার মামলা আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছেন পরীমণি। এবং অন্য আরেকটি খবরে দেখা যায়, পরীমনি–কাণ্ডে চাকরি হারাচ্ছেন সাবেক এডিসি সাকলায়েন!

পৃথক দুটি ঘটনায় সরাসরি যুক্ত পরীমণির নাম! যা নিয়ে সোশাল মিডিয়ায় নতুন করে শুরু হয়েছে আলোচনা, সমালোচনা। সেই বিষয়টিই ইঙ্গিত দিয়ে পরী তার ফেসবুক স্ট্যাটাসে চলমান রাসেলস ভাইপার ইস্যুকে বিদায় জানিয়ে নিজেকেই স্বাগত জানিয়েছেন।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স