Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

বিয়ের পর কি ধর্ম বদলাবেন সোনাক্ষী, যা বললেন জাহিরের বাবা

বিয়ের পর কি ধর্ম বদলাবেন সোনাক্ষী, যা বললেন জাহিরের বাবা
দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল।

২৩ জুন (রবিবার) এই জুটির বিয়ে। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর ধর্ম পরিবর্তন নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। কারণ, সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী হলেও হবু বর মুসলিম। তাই খুব স্বাভাবিকভাবেই নেটদুনিয়ায় সমালোচনা চলছে এই নিয়ে যে— বিয়ের পর সোনাক্ষী ধর্ম বদলাবেন কি না?

সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জাহিরের বাবা।

তিনি বলেন, বিয়ে মানে দুজনের মনের মিলন, এর সঙ্গে ধর্মের কোনো সম্পর্ক নেই। সোনাক্ষী বিয়ের পর কোনোভাবেই ধর্ম পরিবর্তন করবেন না। সব মানুষ এক, কেউ নিজের ভগবানকে আল্লাহ বলেন, কেউ গড বলেন। তবে দিনশেষে মানবতাই বড়।

জানা গেছে, হিন্দু বা মুসলিম কোনো রীতি মেনে বিয়ে করছেন না সোনাক্ষী-জাহির। শুধু আইনি মতে বিয়েবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ অনুযায়ী রেজিস্ট্রার বিয়ে করবেন তারা। পাশাপাশি এদিন সন্ধ্যায় এক ঝলমলে পার্টির আয়োজন করতে চলেছেন সোনাক্ষী-জাহির। অভিনেত্রী শিল্পা শেঠির রেস্তোরাঁ বাস্টিনে এই পার্টির আয়োজন করা হয়েছে।

জানা গেছে, শুরুতে গুঞ্জন ছিল এই বিয়েতে মোটেও খুশি নন সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা। এমনকি জাহিরকে নাকি মেনেও নেননি তিনি। আর তাই বিয়েতেও উপস্থিত থাকবেন না বলে শোনা গিয়েছিল। তবে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন তিনি। সম্প্রতি জাহিরের বাসায় দেখা গিয়েছিল তাকে।

এর আগে ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন সিনহা জানিয়েছিলেন যে, সোনাক্ষী ও জাহিরের বিয়ে ঘিরে তাদের পরিবারে মন-কষাকষি ছিল। তবে এখন সব উৎকণ্ঠা দূর হয়ে গেছে বলে জানিয়েছেন তিনি।

সে সময় তিনি আরও বলেন, বিয়ের রিসেপশনের দিন সন্ধ্যায় আমরা সবাই যাব। আমরা ২৩ জুন খুব মজা করব। আমাদের পরিবারের কেউ বিয়ে ঘিরে কোনো কথা বলেননি। কিছু গণমাধ্যম এ ব্যাপারে শুধু অনুমানভিত্তিক কথা বলেছে। সব পরিবারে বিয়ে হয়। আর বিয়ের আগে ঝগড়া হওয়া খুবই সাধারণ ব্যাপার। এখন সব ঠিকঠাক আছে।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স