Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

মুন্সিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

মুন্সিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ছবি সংগৃহীত
মুন্সিগঞ্জের সিরাজদিখানে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। শনিবার (২২ জুন) সকালে ঢাকা-নবাবগঞ্জ সড়কের সিরাজদিখান উপজেলার খারশুর গ্রামের তালতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন দোহার থানার সাতভিটা গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে শেখ মো. রহমান (৫৮) ও ইসলামপুর (খালপাড়) গ্রামের মৃত রাজ্জাকের ছেলে শাহীন হোসেন (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চিত্রকোট ইউনিয়নের খারশুর গ্রামের তালতলা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা নবাবগঞ্জগামী নবকলি পরিবহনের সঙ্গে ঢাকাগামী নম্বরবিহীন অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অটোরিকশাচালকসহ পাঁচজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে শেখর নগর তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন বলেন, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। তাতে আহত হন অটোরিকশার চালকসহ তিনজন। আহতদের ঢাকা মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। বাস ও অটোরিকশা জব্দ করা হয়েছে। দুজনের লাশ শেখর নগর তদন্ত কেন্দ্রে রয়েছে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স