Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

তিনি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী রেফারি

তিনি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী রেফারি


ইতালির সুন্দরী ক্লাউডিয়া রোমানি নামে এক নারী রেফারি হওয়ার জন্য মডেলিং ক্যারিয়ারকে পেছনে ফেলে দিয়েছেন। তিনি বর্তমানে বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী রেফারি হিসেবে জায়গা করে নিয়েছেন। এ নারীর প্রিয় ফুটবল খেলোয়াড় এ সময়ের সবচেয়ে জনপ্রিয় লিওনেল মেসি। তার সঙ্গ পেলেই তিনি ফটোশুট নিতে ভুল করবেন না।

ব্রিটিশ একটি পত্রিকা বলছে, ইতালিয়ান রোমানি বিশ্বজুড়ে ব্যাপকভাবে পরিচিত ‘ওয়ার্ল্ডস সেক্সিয়েস্ট রেফারি’ বা সারাবিশ্বের যৌন আবেদনময়ী রেফারি হিসেবে। শুধু ফুটবলের টানে তিনি ২০১৪ সালে তার মডেলিং ক্যারিয়ারকে লালকার্ড দেখিয়েছেন। তার পর থেকে পূর্ণ সময় রেফারি হিসেবে কাজ করছেন।
এর আগে তিনি মডেলিং করেছেন বিখ্যাত প্লেবয়, জিকিউ, কসমোপলিটন ম্যাগাজিনের জন্য। কিন্তু রেফারি হিসেবে তার খ্যাতি এসেছে বেশি। এ জন্য ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১৩ লাখ। সর্বশেষ তিনি ফটোশুট নিয়েছেন সাত বারের ব্যালন ডিঅ’র বিজয়ী সেই লিওনেল মেসির সঙ্গে।
ইংলিশ কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যামের ফ্রাঞ্চাইজ খুব সহসাই উন্মুক্ত হতে চলেছে মেসির জন্য।

সম্প্রতি মেসিকে স্থানীয় একটি পাবলিক স্টোরে দেখা গেছে। এ সময় মেসি তার ট্রলি ভর্তি করছিলেন প্রচুর সুগারযুক্ত সিরিয়াল দিয়ে। বিশ্বকাপজয়ী মেসির দিকে সবচেয়ে সুন্দর করে হাসি দিতে পারেন একজন। তিনি হলেন রোমানি। মেসি যাচ্ছেন ইন্টার মায়ামিতে। এ জন্য ইন্টার মায়ামির শার্ট ও টাওয়েল পরে বিকিনি পরা বেশ কিছু ছবি পোস্ট করেছেন রোমানি। যুক্তরাষ্ট্রের মায়ামিতে এখন বসবাস তার। তিনি একটি পোস্টে লিখেছেন, মহান এই ফুটবলারের জন্য এভাবেই আমি খুশি।

রোমানি যদিও অনেক ফলোয়ার অর্জন করেছেন। তবে এবার লিটল ম্যাজিশিয়ান হিসেবে পরিচিত মেসির যে কোনো ম্যাচের দায়িত্ব নিচ্ছেন না তিনি। এর কারণ হিসেবে রোমানি মনে করেন, ম্যাচের ভেতর প্রয়োজনে মেসিকে ম্যাচ অর্ডার দেওয়া তার জন্য কঠিন হয়ে পড়বে। যদি হলুদ কার্ড দেখাতে হয়!

তিনি এমএলএসের জন্য কোনোভাবেই রেফারি হিসেবে হয়তো দায়িত্ব পাবেন না। কারণ তার যোগ্যতা সিরিএ এবং সিরিবি ম্যাচের সঙ্গে সম্পর্কিত। এমনিতেই তিনি পছন্দ করেন এমন টিমের প্রতি তার পক্ষপাতিত্বের অভিযোগ আছে। এমন অভিযোগ উঠেছে এসি মিলানের একটি খেলায় নিজের রগরগে একটি ছবি পোস্ট করার পর।

কমেন্ট বক্স