Thikana News
০৭ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৭ জুলাই ২০২৪

মাদারীপুরে চিকিৎসা দিতে দেরি হওয়াতে ডাক্তারের ওপর হামলা!

মাদারীপুরে চিকিৎসা দিতে দেরি হওয়াতে ডাক্তারের ওপর হামলা! ছবি : সংগৃহীত
মাদারীপুরে চিকিৎসা দিতে দেরি হওয়ায় কর্তব্যরত ডাক্তারের ওপর হামলার ঘটনা ঘটেছে। ২১ মে (মঙ্গলবার) রাত জেলা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, সদর উপজেলার হাজিরহাওলা গ্রামের আতিকুর রহমান জমাদ্দারের ছেলে হৃদয় জমাদ্দার (২৩) ও ঝাউদি এলাকার মজিবর শেখের ছেলে রিফাত ইসলাম (২৪)।
 
হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, জ্বরে আক্রান্ত হয়ে সদর উপজেলার হাজিরহাওলা গ্রামের আতিকুর রহমান জমাদ্দারের ছেলে সাইফুল জমাদ্দার (২২) হাসপাতালে আসেন। এ সময় অন্যকাজ থাকায় ব্যবস্থাপত্রে নাম লিখতে দেরি করেন ওয়ার্ড বয় সামচুর রহমান (৫৫)। এতে ক্ষিপ্ত হয়ে সাইফুলের সঙ্গে থাকা তার ভাই হৃদয় জরুরি বিভাগের ডাক্তার সালমান চৌধুরীর উপর হামলা চালায়। তাকে বাঁচাতে ওয়ার্ড বয় সামচুর রহমান, ট্রলিবয় হালান বেপারী (২৮), আকাশ সরদার (২০) এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে আহত করে  অভিযোগ হৃদয় ও তার লোকজন।
 
পরে খবর পেয়ে হৃদয় ও রিফাতকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
 
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, হাসপাতালে স্টাফদের উপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স