Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

অনলাইনে যেভাবে দেখবেন বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচ  

অনলাইনে যেভাবে দেখবেন বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচ  


দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এরই মধ্যে যুক্তরাষ্ট্রে নিজেদের প্রস্তুতিপর্ব শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে একটি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে শান্তরা। যার প্রথমটি মাঠে গড়াবে আজ রাত ৯টায়। তবে, দর্শকরা খেলা কিভাবে দেখবেন তা নিয়ে ছিল সংশয়।

সাধারণত বাংলাদেশের বেশিরভাগ খেলাই বেসরকারি দুই টিভি চ্যানেল টি-স্পোর্টস ও জি টিভিতে দেখানো হয়। তবে, এবার এই দুই চ্যানেল স্বত্ব না কেনায় দেখা দেয় অনিশ্চয়তা। ভক্তদের জন্য সুখবর এই পুরো সিরিজটি সরাসরি দেখাবে আরেক বেসরকারি চ্যানেল নাগরিক টিভি। শুধু টিভিতে নয়, অনলাইনেও দেখা যাবে এই সিরিজটি। নির্ধারিত ফি পরিশোধ করে খেলা দেখা যাবে ওটিটি প্লাটফর্ম টফির ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে।

বিশ্বকাপের লড়াই শুরুর আগে সবমিলিয়ে বাংলাদেশ নিজেদের প্রস্তুতির জন্য পাচ্ছে ৫টি ম্যাচ। ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে শান্তদের বিশ্বকাপ। বাকি তিন ম্যাচের প্রতিপক্ষ হলো দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপাল। প্রথম দুটি ম্যাচ হবে যুক্তরাষ্ট্রে বাকি দুটি ওয়েস্ট ইন্ডিজে।

সম্প্রতি হিউস্টন পড়েছিল ঘূর্ণিঝড়ে কবলে। এই মাঠ হয়েছিল লণ্ডভণ্ড। অস্থায়ীভাবে মাঠ বানানো হয়েছে, তাই ড্রেসিং, তাবু, ডাগআউট এবং অফিসিয়ালদের বসার রুমসহ সবই হয়েছিল এলোমেলো। ৭৫ মাইল গতিবেগের সেই ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল অনুশীলনের সব নেট, টিভি এবং লাইভ স্ট্রিমিং সম্প্রচারের সাইটস্ক্রিনের পিছনে স্ক্যাফোল্ডিং টাওয়ারগুলোও। শঙ্কা জেগেছিল সিরিজ মাঠে গড়ানো নিয়েই। তবে অস্থায়ী মাঠ হওয়ার সুবাদে দ্রুতই আগের অবস্থায় ফিরিয়ে আনা হয়েছে মাঠের অবকাঠামো।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স