Thikana News
১৯ মে ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ১৯ মে ২০২৪

অবশেষে তাসকিনকে নিয়েই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

অবশেষে তাসকিনকে নিয়েই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অবশেষে দল ঘোষণা করেছে বাংলাদেশ। পেসার তাসকিন আহমেদের শেষ সময়ে ইনজুরির কারণে দুই দফা পেছানোর পর আজ ১৪ মে (মঙ্গলবার) নাজমুল হাসান শান্তকে অধিনায়ক করে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিটে দল ঘোষণার কথা থাকলেও তা দেরিতে শুরু হয়।    

বিশ্বকাপ দলে রাখা হয়েছে ইনজুরিতে পড়া তাসকিন আহমেদকে। তবে এই দলে জায়গা হয়নি পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। এছাড়া দলে আছেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও সাকিব আল হাসান। আর ওপেনিংয়ে তরুণ তানজিদ হাসান তামিমের ওপর ভরসা রাখছে টিম ম্যানেজম্যান্ট।

পেস বোলিংয়ে মোস্তাফিজের সঙ্গে আছেন শরীফুল ইসলাম ও তরুণ তানজিম হাসান সাকিব। আর স্পিনারদের মধ্যে দলে জায়গা পেয়েছেন মেহেদী হাসান ও তানভীর ইসলাম।  

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক) লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান, রিশাদ হোসেন, জাকের আলী অনিক (উইকেটকিপার), মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তানভীর ইসলাম, তানজিম হাসান সাকিব। 

স্ট্যান্ড বাই: আফিফ হোসেন, হাসান মাহমুদ। 

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স