Thikana News
০৭ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৭ জুলাই ২০২৪

হবিগঞ্জে হাওরে মিলল শিক্ষিকার মরদেহ

হবিগঞ্জে হাওরে মিলল শিক্ষিকার মরদেহ ছবি সংগৃহীত
হবিগঞ্জের লাখাই উপজেলার হাওর থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রিবন রানী দাশের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। রোববার (১২ মে) বেলা তিনটার দিকে উপজেলার ভরপূর্ণি গ্রামের পাশে একটি হাওর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, রিবন রানী দাশের ব্যাগে তিনটি কীটনাশকের বোতল পাওয়া গেছে। এর মধ্যে একটি বোতলের অর্ধেক খালি। পুলিশের ধারণা, তিনি হয়তো অর্ধেক বোতল বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।

রিবন রানী দাশ ভরপূর্ণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বামৈ মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের প্রভাষক অজয় দাশের স্ত্রী। তার দুটি ছেলেসন্তান রয়েছে।

লাখাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক দাস বলেন, ‘শুক্রবার হবিগঞ্জ শহরের বাসা থেকে বাবার বাড়ি মৌলভীবাজারে যাওয়ার জন্য বের হন। কিন্তু তিনি সেখানে যাননি। দুই দিন ধরে নিখোঁজের পর আজ রোববার বেলা তিনটায় তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের সঙ্গে একটি ব্যাগে কাপড়চোপড়ের সঙ্গে তিনটি বিষের বোতল পাওয়া গেছে। একটি বোতলের অর্ধেক খালি অবস্থায় রয়েছে। শরীরেও আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ বোঝা যাবে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স