Thikana News
০৭ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৭ জুলাই ২০২৪

মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় অভিনেতা

মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় অভিনেতা ছবি : সংগৃহীত
মারা গেলেন জনপ্রিয় হলিউড অভিনেতা চান্স পারডোমো। মাত্র ২৭ বছর বয়সে ভয়াবহ এক মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার। তরুণ এই অভিনেতা নেটফ্লিক্স হরর সিরিজ চিলিং অ্যাডভেঞ্চারস অব সাব্রিনার জন্য বিশ্বজুড়ে বহুল পরিচিত ছিলেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে জানা গেছে চান্স পারডোমার মৃত্যুর খবর। প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতার মুখপাত্র এক বিবৃতিতে মৃত্যুর বিষটি জানিয়ে লিখেছেন, আমরা দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে সবাইকে জানাচ্ছি যে, আমাদের সবার প্রিয় অভিনেতা চান্স পারডোমা এক মোটরসাইকেল দৃর্ঘটনায় অকালে মারা গেছেন।

তবে ঠিক কবে, কোথায় এবং কখন দুর্ঘটনাটি ঘটেছে, সেটি জানানো হয়নি বিবৃতিতে। এছাড়া জানানো হয়েছে, এ দুর্ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত ছিল না।

ব্রিটিশ-আমেরিকান অভিনেতা চান্স পারডোমা জন্মগ্রহণ করেছেন লস অ্যাঞ্জেলেস। তবে তার বেড়ে উঠা সাউদাম্পটনে। ২০১৬ সালে শর্টফিল্ম ‘লংফিল্ড ড্রাইভ’র মাধ্যমে অভিনয়ে ডেবিউ হয় তার। এরপর ‘আফটার উই ফেল’র মাধ্যমে দর্শকমহলে পরিচিতি লাভ করেন তিনি। পরবর্তীতে এর সিক্যুয়েল দুটিতেও দেখা গেছে তাকে।

এ অভিনেতা সিনেমা ছাড়াও বিভিন্ন টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন। ‘হেটি ফেদার’, কিল্ড বাই মাই ড্যাড’, ‘চিলিং অ্যাডভেঞ্চারস অব সাব্রিনা’ এবং ‘জেন ভি’-এর মতো কয়েকটি জনপ্রিয় সিরিজে অভিনয় করেছেন।

মাত্র স্বল্প সময়ের ক্যারিয়ারেই বিবিসি থ্রি ড্রামা ‘কিল্ড বাই মাই ডেট’ অভিনয়ের মাধ্যমে ২০১৯ সালে বাফটা টিভি পুরস্কারে সেরা অভিনেতার জন্য মনোনীত হয়েছিলেন চান্স পারডোমা।

ঠিকানা/ছালিক 

কমেন্ট বক্স