Thikana News
০৭ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৭ জুলাই ২০২৪

ওর্য়াল্ড ট্যুরস অ্যান্ড  ট্রাভলেরে ইফতার

ওর্য়াল্ড ট্যুরস অ্যান্ড  ট্রাভলেরে ইফতার নিউইয়র্ক : ওয়ার্ল্ড ট্যুর অ্যান্ড ট্রাভেলসের ইফতার মাহফিলে মোনাজাত আদায়।
গ্রাহক, শুভানুধ্যায়ী এবং কমউিনটিি নতেৃবৃন্দরে সম্মানে গত ১৫ র্মাচ সোমবার জ্যাকসন হাইটসে একটি মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে জনপ্রিয় ট্রাভেল এজেন্সি ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেল। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্রাভেল ও ট্যুরসের প্রেসিডেন্ট আলহাজ শামসুদ্দীন বশীর। 
ইফতার অনুষ্ঠানে রোজার তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন মাওলানা এম কে রহমান মাহমুদ এবং আন-নূর কালচারাল সেন্টারের পরিচালক ও ইমাম মুফতি মোহাম্মদ ইসমাইল। 
মাওলানা এম কে রহমান মাহমুদ বলেন, নফল ইবাদাতের চেয়ে ফরজ ইবাদত অনেক গুরুত্বপূর্ণ। এজন্য নামাজ ক্বাজা না করে যথাসময়ে আদায় করাই উত্তম। 
মুফতি মোহাম্মদ ইসমাইল বলেন, ইবাদত উৎসবমুখর নয়, বরং আমাদের উৎসবমুখর ইবাদত করতে হবে। 
ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য দেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক শামসুদ্দিন আজাদ, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, অ্যাটাবের সেক্রেটারি সেলিম হারুণ, বিশিষ্ট ব্যবসায়ী আসেফ বারী টুটুল, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের উপদেষ্টা আব্দুল মতিন, এএফএম মিসবাহুজ্জামান, গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্রাভেল ও ট্যুরসের পরিচালক আলহাজ নাসির উদ্দিন প্রমুখ। 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সানম্যান গ্লোবাল এক্সপ্রেসের প্রেসিডেন্ট ও সিইও মাসুদ রানা তপন, অ্যাটাবের সেক্রেটারি ও স্কাইল্যান্ড ট্রাভেলসের প্রেসিডেন্ট মাসুদ মোর্শেদ, অ্যাটর্নি জান্নাতুল রুমা, রিয়েলটর সমীরুল ইসলাম, জমজম ট্রাভেলসের কর্ণধার মুন্না তাওহীদ প্রমুখ। 

কমেন্ট বক্স