Thikana News
০৭ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৭ জুলাই ২০২৪

২১ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল-জ্যাকি

২১ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল-জ্যাকি ছবি : সংগৃহীত
বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং ও অভিনেতা প্রযোজক জ্যাকি ভগনানি আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন। বিয়ের আয়োজন হয়েছে গোয়ায়, সমুদ্র সৈকতের পাশে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে করবেন রাকুল-জ্যাকি। ইতোমধ্যেই সেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ২০ ফেব্রুয়ারি হবে মেহেন্দি অনুষ্ঠান। আর ২২ ফেব্রুয়ারি মুম্বাইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন।

ভারতীয় গণমাধ্যম ইটাইমস সূত্র অনুযায়ী, সমুদ্র সৈকতে বিয়ে করবেন তাঁরা। রাকুল ও জ্যাকি দুজনেই সমুদ্র খুব পছন্দ করেন। জীবনের বড় দিনের জন্য তাই সমুদ্র সৈকতের ধারের ভেন্যু বেছে নিয়েছেন। এখনও পর্যন্ত হানিমুন প্ল্যান ফাঁস করেননি তারা। বিয়ের পর পরই কাজে ফিরবেন এই জুটি। বিয়ে শুরুর তিন দিন আগে পর্যন্তও কাজ করবেন রাকুল। প্রায় এক সপ্তাহের মতো কাজ থেকে ছুটি নিয়েছেন।

বিয়ের অনুষ্ঠান শুরুতে দেশের বাইরে করার পরিকল্পনা থাকলেও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরামর্শে বিদেশের মাটিতে নয়, বরং গোয়াতেই বসছে তাদের বিয়ের আসর। 

গত বছরের শেষের দিকে এক ভাষণে মোদি বলেছিলেন যাদের জাঁকজমক করে বিয়ে বা যে কোনো সামাজিক অনুষ্ঠান করার সামর্থ্য আছে— তারা যেন দেশের কোথাও সেই অনুষ্ঠানের আয়োজন করেন। তবেই দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে।

মোদির সেই আহ্বানে সাড়া দিতেই নাকি শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদলে ফেলেন রাকুল প্রীত ও জ্যাকি।

ঠিকানা/ছালিক 

কমেন্ট বক্স