Thikana News
০৪ মার্চ ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

বাংলাদেশ ও ভারত সম্পর্ক নতুন উচ্চতায় চলে গেছে : নৌপ্রতিমন্ত্রী

বাংলাদেশ ও ভারত সম্পর্ক নতুন উচ্চতায় চলে গেছে : নৌপ্রতিমন্ত্রী ফাইল ছবি
নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে বাংলাদেশ ও ভারত সম্পর্ক নতুন উচ্চতায় চলে গেছে। আমরা আগামী দিনে দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশকে এগিয়ে নিতে চাই। 

আজ ১২ ফেব্রুয়ারি (সোমবার) রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জে ‘সুলতানগঞ্জ পোর্ট অব কল’ এবং ‘সুলতানগঞ্জ-মায়া’ নৌপথে নৌযান যাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, ওমর ফারুক চৌধুরী এমপি, মো. আব্দুল ওয়াদুদ এমপি ও বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর আরিফ আহমেদ মোস্তফা উপস্থিত ছিলেন। 

সুলতানগঞ্জ হাইস্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরও বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন যদি না হতো তাহলে আমরা সুলতানগঞ্জে আসতে পারতাম না। বাংলাদেশের মানুষ আতঙ্কে থাকত। ষড়যন্ত্রকারীরা দেশের উন্নয়নের চাকা ৭৫’র মতো উল্টোদিকে ঘুরিয়ে দিত। বাংলাদেশের উন্নয়নের দিকে বিশ্ববাসী অবাক বিস্ময়ে তাকিয়ে আছে। সৌদি আরবসহ উন্নয়নশীল দেশগুলো বাংলাদেশে বিনিয়োগ করতে চায়‌। প্রতিবেশি দেশের সাথে সম্পর্ক নষ্ট করার জন্য একটি মহল তৎপর ছিল।

ঠিকানা/ছালিক 

কমেন্ট বক্স