Thikana News
০৪ মার্চ ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

হাসপাতালে মিঠুন চক্রবর্তী

হাসপাতালে মিঠুন চক্রবর্তী ফাইল ছবি
টালিউড ও বলিউডের শক্তিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। 

১০ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১০টার দিকে অসুস্থ বোধ করেন তিনি। এ সময় কলকাতায় ‘শাস্ত্রী’ সিনেমায় শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা।  খবর ‘ইন্ডিয়া টুডে’র। 

জানা গেছে, অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং চলাকালে অসুস্থ বোধ করেন মিঠুন। অসুস্থ হয়ে পড়ার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান সোহম।

প্রাথমিকভাবে অভিনেতার এমআরআই করা হয়েছে। কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে এখন চিকিৎসাধীন এ অভিনেতা। গত বছর পূজায় তার ‘কাবুলিওয়ালা’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

‘কাবুলিওয়ালা’ সিনেমাটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে। এবার নতুন একটি সিনেমার কাজে হাত দিয়েছেন মিঠুন। এর মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তার অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ভক্ত- অনুরাগীরা মিঠুনের দ্রুত সুস্থতা কামনা করছেন।

গত মাসের শেষ দিকে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং শুরু হয়। এ সিনেমার মাধ্যমেই প্রায় ১৬ বছর পর আবার বড়পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রী সিনেমার মূল আকর্ষণ। পাশাপাশি একঝাঁক তারকাকে এ সিনেমায় দেখা যাবে।

‘শাস্ত্রী’ সিনেমায় আরও অভিনয় করছেন সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। 

ঠিকানা/ছালিক 

কমেন্ট বক্স